রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে আটক ২।।মানুষের কল্যাণে প্রতিদিন

নারায়ণগঞ্জে পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে আটক ২।।মানুষের কল্যাণে প্রতিদিন

 

মাজহারুল রাসেল : পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার ১৮ আগস্ট সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
এসময় আসামীদের হেফাজত হতে ৪২৫০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন শামসুন্নাহার আক্তার ওরফে শারমিন (৩৮), মোঃ সোহাগ ইসলাম (৩৫)।
র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী শামসুন্নাহার আক্তার ওরফে শারমিন নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার দড়ি সোনাকান্দা এলাকার মৃত শামসুল হকের মেয়ে এবং মোঃ সোহাগ ইসলাম একই জেলার সদর মডেল থানার তামাকপট্টি এলাকার মৃত মিসির আলী মেছের ওরফে মিসার আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে পেটের ভিতর নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com