বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
সাতক্ষীরা জেলা পরিষদের চেক জালিয়াতির মামলায় সুজন আটক, ৭ দিনের রিমান্ডের আবেদন

সাতক্ষীরা জেলা পরিষদের চেক জালিয়াতির মামলায় সুজন আটক, ৭ দিনের রিমান্ডের আবেদন

সাতক্ষীরা জেলা পরিষদের চেক জালিয়াতির মামলায় সুজন আটক, ৭ দিনের রিমান্ডের আবেদন

 

সাতক্ষীরা জেলা পরিষদের ৮ লাখ টাকা চেক জালিয়াতি ও আত্মসাৎ মামলায় শেখ আমিনুর রশিদ সুজন নামের এক প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (২৫ আগষ্ট) ভোররাতে সদর উপজেলার আলিপুর ইউনিয়নের বুলারাটি গ্রাম থেকে তাকে আটক করা হয়।
আটক শেখ আমিনুর রশিদ সুজন (৩৮) সদর উপজেলার আলীপুর ইউনিয়নের বুলারাটি গ্রামের সৈয়দুল আলমের ছেলে। তিনি দি স্যান পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি ও দৈনিক কালেরকন্ঠ পত্রিকার সাতক্ষীরার বিজ্ঞাপন প্রতিনিধি হিসেবে দায়িত্বপালন করতেন বলে জানা গেছে।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখায় জেলা পরিষদের নামে খোলা একাউন্টের চেকের তিনটি পাতা চুরি হয়। সেই চেকের পাতায় জাল স্বাক্ষর করে সোনালী ব্যাংক সাতক্ষীরা শাখা থেকে একটি পাতায় ৮ লাখ টাকা উত্তোলনের ঘটনা ঘটে। পরবর্তীতে আরও একটি চেক নিয়ে টাকা উত্তোলনকালে ঘটনাটি জেলা পরিষদকে অবহিত করে ব্যাংক কর্তৃপক্ষ। ঘটনাটি বুঝতে পেরে প্রতারক ব্যাংক থেকে সটকে পড়ে।
তিনি জানান, পরবর্তী এ ঘটনায় জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা খলিলুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ৭২, তারিখ ২৮.০৮.২০ ইং। মামলাটি তদন্তকালে সোনালী ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে আমিনুর রশিদ সুজনকে সনাক্ত ও আটক করা হয়েছে। সে এই ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনায় অন্য আর কারা জড়িত সে ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তাকে আদালতের তুলে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।—–

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com