বুধবার, ২৫ মে ২০২২, ১২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভূমি সেবা সপ্তাহ-২০২২ প্রেস কনফারেন্স, বিভাগীয় ও জেলা পর্যায়ে রাজস্ব প্রশাসনের শ্রেষ্ঠ কর্মকর্তা/ কর্মচার্রীদের পুরস্কার বিতরণ আগামী ১৮ জুন স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার আহবান জানান।
কর্মী সভা ও সাতক্ষীরা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নির্বাচন

কর্মী সভা ও সাতক্ষীরা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নির্বাচন

আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশন শুরু হয়েছে মূলত অসহায় মেধাবী ছাত্র/ছাত্রীদের সহযোগীতা করা, মাদকমুক্ত দেশ গড়া ও আত্ম মানবতার সেবায় দেশের জন্য কাজ করা। এই উদ্দেশ্যকে ঘিরে ও সংগঠনকে আরো শক্তিশালী করতে বিভাগ, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আত্ম মানবতায় কাজ করতে আগ্রহী নেতাকর্মীদের সম্মানার্থে পদবীর মাধ্যমে সম্মান প্রদান করার লক্ষ্যে গতকাল ২২/০৯/২০১৮ রোজ শনিবার বাদ আছর আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ। সাতক্ষীরা জেলার আঞ্চলিক কার্যালয়, নলতা রওজা মোড় অফিসে পদ প্রদান ও কর্মী সভার আয়োজন হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলার সভাপতি- মো: আব্দুল কুদ্দুস (জনতার সাহেব)। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক- কবির নেওয়াজ রাজ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য প্রদান করেন জেলা সাধারণ সম্পাদক- মোখলেছুর রহমান মুকুল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুগ্ম সাধারণ সম্পাদক- সাইফুল ইসলাম ছাড়াও থানা ও ইউনিয়নের নেতাবৃন্দের মধ্যে আব্দুর রহিম, আরিফ হোসেন, শহিদুল মেম্বর, আব্দুল গফুর, মুরাদ হোসেন সহ তিন শতাধিক কর্মী বৃন্দ।

মহান মুক্তিযুদ্ধের বীর সৈনিক ও আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা জনবন্ধু মোঃ ইউনুছ ভূঁইয়া (ওহায়িদ), ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক সচিব নজরুল ইসলাম ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কবির নেওয়াজ রাজ এর সম্মতিক্রমে সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধির লক্ষ্যে সাতক্ষীরা জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি হিসাবে মোঃ বিল্লাল হোসেনকে নির্বাচিত করা হয়েছে। আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা করে ও দেশের সমৃদ্ধি কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com