বুধবার, ২৫ মে ২০২২, ১২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভূমি সেবা সপ্তাহ-২০২২ প্রেস কনফারেন্স, বিভাগীয় ও জেলা পর্যায়ে রাজস্ব প্রশাসনের শ্রেষ্ঠ কর্মকর্তা/ কর্মচার্রীদের পুরস্কার বিতরণ আগামী ১৮ জুন স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার আহবান জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যশোরে যোগ দেবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যশোরে যোগ দেবেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যশোরে আসছেন। বিমান বাহিনীর একটি অনুষ্ঠানে যোগ দিতে তিনি সকালে যশোরে আসবেন। তার সঙ্গে মন্ত্রিপরিষদের সদস্যসহ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

 

বৃহস্পতিবার বেলা ১১টায় তিনি যশোর বিমানবাহিনী একাডেমির অনুষ্ঠানে যোগ দেবেন। এ সময় তিনি বঙ্গবন্ধু কমপ্লেক্স উদ্বোধন করবেন বলে বিমানবাহিনীর এক চিঠিতে জানানো হয়েছে।

এছাড়া ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিমানসেনা প্রশিক্ষণ ইন্সটিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ১০৫ এজেটিইউ এর কার্যক্রম উদ্বোধন করবেন। তবে যশোরে আসলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আওয়ামী লীগের কোনো কর্মসূচিতে অংশ নিচ্ছেন না। যদিও প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে যশোর শহরে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি রয়েছে।

এর আগে সর্বশেষ ২০১৭ সালের ৩১ ডিসেম্বর যশোরে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তখন যশোরের ঐতিহাসিক ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় ভাষণ দেন।

ভাষণের আগে তিনি ভৈরব নদ খনন, কপোতাক্ষ নদীর জলাবদ্ধতা দূরীকরণসহ ২৮টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ঈদগাহ ময়দান থেকেই এসব প্রকল্পের ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর ১০ মাস ২৪ দিন পর তিনি আবার যশোর আসছেন। তার আগমনের খবরে নেতাকর্মীদের মধ্যেও এক ধরনের চাঞ্চল্য মনোভাব দেখা গেছে। অনেক নেতাকর্মী প্রধানমন্ত্রীর যশোর আগমনে শুভেচ্ছা জানিয়ে শহরে পোস্টার ও প্যানা সাইন বোর্ড লাগিয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com