রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
ব্রাহ্মণবাড়িয়ায় ১২ বহুতল ভবনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ১২ বহুতল ভবনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতাঃবাখরাবাদ গ্যাসডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের আভিযানিক টিমের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নসহ বকেয়া বিল আদায়ের অভিযান অব্যাহত রয়েছে।
বকেয়া বিল আদায়ে ২৯ বহুতল ভবন পরিদর্শনে এসে মঙ্গলবার (১৮ জানুয়ারি) শহরের পূর্ব দাতিয়ারায় এ অভিযান চালিয়ে ১২টি বহুতল ভবনের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি গ্যাস ব্যবহারের বকেয়া বিল আদায়ের জন্য সাড়াশি অভিযানে বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জানা গেছে,নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়ার কর্মকর্তারা শহরের পূর্ব দাতিয়ারায় (স্টেডিয়াম সংলগ্ন এলাকা) অভিযান পরিচালনা করেন। সকাল থেকে দুপুর পর্যন্ত টানা অভিযানে ১২টি বহুতল ভবনের অবৈধ গ্যাস সংযোগবিচ্ছিন্ন করা হয়। অভিযানকালে এসব সংযোগের রাইজারগুলো জব্দ করা হয়। একই এলাকায় আরও২৯টি বহুতল ভবন পরিদর্শন করেন বাখরাবাদের আভিযানিক টিম।
এদিকে অবৈধসংযোগগুলো বিচ্ছিন্ন করা হলেও বহুতল ভবন হওয়ায় তড়িৎ গতিতে গ্যাস সঞ্চালনের পাইপগুলো উচ্ছেদ করা যাচ্ছে না। ফলে অবৈধভাবে আবারও রাইজার বসিয়ে গ্যাস সংযোগ নেওয়ার আশঙ্কারয়ে গেছে। তবে অভিযানে আসা কর্মকর্তারা জানিয়েছেন- এগুলো চিহ্নিত করা রাখা হয়েছে,পরবর্তীতে এসব সংযোগের জন্য স্থাপন করা পাইপগুলো উচ্ছেদ করা হবে।
বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়াকার্যালয়ের ম্যানেজার (ইএস শাখা) প্রকৌশলী শফিকুল হক জানান- অবৈধ গ্যাস সংযোগবিচ্ছিন্নে আমরা সাড়াশি অভিযান পরিচালনা করছি। তিনি বলেন- কোথায় কোথায় অবৈধ সংযোগআছে আমরা খোঁজ নিচ্ছি। সেই মোতাবেক অভিযানের মাধ্যমে এসব সংযোগ বিচ্ছিন্ন করাহচ্ছে। বকেয়া বিল পরিশোধের জন্য বাখরাবাদের গ্রাহকদের অনুরোধ করেন।
অভিযানে বাখরাবাদগ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম প্রকৌশলী রবিউল হক, ম্যানেজার (ইএস শাখা) প্রকৌশলী শফিকুল হক, উপ-সহকারীপ্রকৌশলী (সেলস) মনিরুল ইসলামসহ কোম্পানির কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com