রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
রাষ্ট্রপতি পদক পেলেন সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান

রাষ্ট্রপতি পদক পেলেন সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান

মাজহারুল রাসেল : রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এ ভূষিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান। অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়।
আগামী ২৩ জানুয়ারি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ভাবে তাকে ভার্চুয়ালি এই সম্মাননা পদক প্রদান করবেন।
জানা যায়, ইতিপূর্বে শরীয়তপুর জেলার নড়িয়া থানায় অফিসার ইনচার্জ থাকাকালীন সময়ে মানব সেবা ভ্রত হয়ে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সেবা প্রদান সহ দেশে কভিট ১৯ আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী ব্যক্তির দাফন কার্য সম্পন্ন করেন এবং অপরাধ নিবারণ মূলক বিভিন্ন ধরনের কার্যক্রম অবৈধ বিদেশী অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী-চাঁদাবাজ,গণধর্ষণের আসামি গ্রেফতার,মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার দরুণ বাংলাদেশ পুলিশ কর্তৃক এরূপ সম্মানিত স্বীকৃতি দেওয়া হয়েছে।
বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন। ওসি হাফিজুর রহমান বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব মোঃ হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার স্যারের প্রতি। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সকল সহকর্মীদের যাদের অক্লান্ত চেষ্টায় আজকে আমি সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক এ ভূষিত হচ্ছি। আমার মা-বাবা ভাই-বোন পরিবার এবং আমার নিজ জেলা রাজবাড়ীর সকলকে, যারা আমাকে আজকের এই অবস্থানে পৌঁছানোর জন্য বিভিন্নভাবে সহায়তা করেছেন।
পিপিএম এ ভূষিত হওয়ায় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো.হাফিজুর রহমানকে সোনারগাঁ থানার অফিসারবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার ওসি (তদন্ত) এম এম শফিকুল ইসলাম, ওসি (অপারেশন) মো.মাহাফুজুর রহমান, এসআই মাসুদরানা, এস আই মামুন, এস আই মজিবুর রহমান, এএস আই অনিক রহমান, কর্ণ কুমার প্রমূখ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com