রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
পিরোজপুর ইন্দুরকানী উপজেলা কৃষকলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

পিরোজপুর ইন্দুরকানী উপজেলা কৃষকলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত

গাজী এনামুল হক (লিটন) স্টাফ রিপোর্টারঃ
শনিবার সকাল ১১ ঘটিকায় পিরোজপুরের  সর্ব দক্ষিনের ছোট্র উপজেলা ইন্দুরকানীতে  কৃষকলীগের  বর্ধিত সভা অনষ্ঠীত   হয়েছে।
৫টি ইউনিয়নের সমন্ময়ে গঠিত পিরোজপুরে সর্ব দক্ষিনের উপজেলা ইন্দুরকানির উপজেলা অডিটরিয়মে কৃষকলীগের বর্ধিত সভা আজ সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠীত হয়েছে।
উপজেলা সভাপতি  ও ভাইস চেয়ারম্যান মো: রুহুল আমীন বাঘার সভাপতিত্বে  মো: ইলিয়াস হোসোন বাবুলের সঞ্চালনায় উক্ত বর্ধিত  সভায় বক্তব্য রাখেন,   বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্জ মীর্জা আজম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গাজী জসীম উদ্দীন , কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক সৈয়দ  শওকত হোসেন ( সানু) , ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এ্যাড . মতিউর ররহমান জেলা সভাপতি চানমিয়া মাঝী, সাধারণ সম্পাদক দিলীপ কুমার  মাঝী,সাংগঠনিক সম্পাদক এ্যাড.  সাইদুর রহমান ( টিটো) , দৈনিক সবুজ বিপ্লব পত্রিকার পিরোজপুর প্রতিনিধি অধ্যাপক হুমায়ুন কবির তালুকদার, ইন্দুরকানী উপজেলা  ভাইস চেয়ারম্যান সমাজ সংস্কারক ও আওয়ামীলীগ নেতা  আব্দুল আজিজ হাওলাদার ,আই,সি,টি এ্যাম্বাসেডর রতন বিশ্বাস, ডা: সাজু, কৃষকলীগ নেতা আব্দুর রব, শামীম,সিরাজ সহ স্হানীয়  ৫ টি ইউনিয়নের  শত শত নেতা ও কর্মী সেখানে উপস্হিত ছিলেন ।
উক্ত অনুষ্ঠানে কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু সরকারে আসার পর পরই কৃষক লীগ গঠন করে ছিলেন, তাই আমাদের সকলের উচিত কৃষকদের অগ্রাধিকার দেয়া, এ সময়ে  পিরোজপুর জেলায় যথাযথ ভাবে সাংগঠনিক কাজে কৃতিত্বপূর্ণ  অবদান রাখার জন্য কেন্দ্রীয় ভাবে এ্যাড. সাইদুর রহমান টিটোকে  ধন্যবাদ জানানো হয়  ,।
বর্ধিত সভার আলোচনায় পিরোজপুর জেলা সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইদুর রহমান টিটো বলেন, আমার উপর ধার্যকৃত দায়িত্ব আমি সঠিকভাবে পালন করেছি  তবুও ভুল হতেই  পারে  এখন সকলে মিলে ভুলত্রুটিগুলো শুধরিয়ে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কৃষকলীগকে এগিয়ে নিতে হবে।অধ্যাপক হুমায়ন কবির তালুকদার বলেন, সরকারের তরফ হতে যে বরাদ্ধ কৃষকের জন্য আসে তার যেন সুসম বন্টন নিশ্চত হয় , এ ব্যাপারে কৃষক লীগদেরকে কৃষকের পাশে থেকে সহায়তা প্রদান করার এবং সে জন্য কৃষি অফিসারের সাথে যোগাযোগের আহবান জানান।
পরিশেষে ইন্দুরকানি উপজেলা চেয়ারম্যান  এ্যাডভোকেট মতিউর রহমান  কৃষকের জন্য বরাদ্ধকৃত সকল সরঞ্জামাদি যেন অগ্রাধিকারের ভিত্তিতে পায় তা তিনি দেকভাল করার দায়িত্ব পালনের আশ্বাস দেন এবং কৃষকলীগের  সকল সভা সমাবেশে আর্থিক, ও সাংগঠনিক সহায়তা প্রদানের আশ্বাস দেন ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com