রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
শার্শার কন্যদাহে জোর পূর্বক জমি দখলের অভিযোগ

শার্শার কন্যদাহে জোর পূর্বক জমি দখলের অভিযোগ

 

ইকরামুল ইসলামঃ
যশোরের শার্শার পল্লীতে জোর পূর্বক জমি দখলের পায়তারা সহ জীবন নাশের হুমকি দিচ্ছে বলে কতিপয় ভূমিদস্যু বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছ উপজেলার কন্যাদহ গ্রামে। এব্যাপারে শার্শা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, শার্শার উপজেলার উলাশী ইউনিয়নের কুতুবুদ্দীন আলমের ছেলে মাহবুব আলম শাহিন পৈত্রিক ও ক্রয় সূএে কন্যাদহ মৌজায় ৪২৪ খতিয়ানের ১৭৮৫ ও ১৮০২দাগের ৮৬ শতকের জমি মধ্যে ৪৩শতক জমির মালিক। বাকি জমির মালিক শাহিনে চাচাতো ভাইয়েরা। অর্থরের প্রয়োজনে শাহিনের চাচাতো ভাইয়েরা বাকি ৪৩শতক জমি শত ভাগীই শাহিন আলমের পিতা কুতুবুদ্দীন আলমের কাছে বিক্রয় করে দেয়। সম্পত্তি জমি বিক্রয় বিষয়টি শাহিনের চাচাতো ভাইয়েরা অস্বীকার করে গ্রামের একটি কূচক্রর মহলের ইন্ধনে ঐ গ্রামের আব্দুল মজিদের ছেলে মজনু, মৃত্যু খেলাফতের ছেলে আলাউদ্দিন, মৃত্যু আরাফাত আলী ছেলে মুরাদ হোসেন, মোর্শেদ আলী ও আলাউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম, হঠাৎ শাহিরের পিতা কুতুবুদ্দীন আলেমের উপর চওড়া হয়।এসময় দুর্বৃত্তরা বসতভিটা জমি, কবর স্থান সহ বাড়িতে প্রবেশের রাস্তা দখলের নেওয়ার চেষ্টা চালায়। স্থানী জনসাধারণ ও শাহিনের পরিবারে সদ্যসদের বাধার মুখে সন্ত্রাসীরা ভুক্তভোগীর পরিবার কে জীবন নাশের হুমকি দিয়ে পিছিয়ে যায়। এমতাবস্থায় শাহিনের পরিবারে লোকজন ভয়ে আতংকে মনবতার জীবন জাপন করছে। ন্যায় বিচার পেতে তারা প্রশাসনের শুদৃষ্টি কামনা করেছে,এব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খানের মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, এবিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com