রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী ট্রেনের সাথে ভুটভুটির সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। সোমবার (২৪ জানুয়ারী) সকাল ৮টা ৩৫মিনিটের দিকে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তারা নিহত হয়। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর-হাজীর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে মেহের আলী (৫০), আলীনগর-ভূতপুকুর এলাকার মৃত গরিবুল্লাহর ছেলে ফুলচান আলী ও সদর উপজেলার ঝিলিমের আমানুল্লাহর ছেলে মো. নাইমুল ইসলাম। নিতহরা সবাই মাছ ব্যবসায়ী। মাছ বিক্রি করে তারা ভুটভুটিতে করে ফিরছিল।

পুলিশ, স্থানীয় বাসিন্দা, প্রতক্ষ্যদর্শীরা ও স্টেশন মাস্টার সূত্রে জানায়, নির্ধারিত সময় সকাল ৮টায় চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশ্য ছেড়ে যায় রাজশাহী মেইল ট্রেন। স্টেশন থেকে কয়েকশ মিটার দূরেই আলীনগর-হাজীর মোড়ে রাস্তা পার হওয়া ভুটভুটির সাথে সংঘর্ষ হয় ট্রেনের। এসময় ট্রেনে কাটা পড়ে ভুটভুটিতে থাকা তিনজনই ঘটনাস্থলেই মারা যায়।

স্থানীয় বাসিন্দা সাইদুর রহমান জানান, সেখানে কোন রেলক্র্সিং না থাকায় বিনা বাধায় পার হয় গাড়ি। রাজশাহী মেইল ট্রেন হাজীর মোড় পার হওয়ার সময়ে ভুটভুটির অতিরিক্ত শব্দে তারা ট্রেন আসার বিষয়টি জানতে পারেননি। ফলে একই সময়ে ট্রেন ও ভুটভুটি লাইনের উপর চলে আসায় এই সংঘর্ষ হয়।

আলীনগর এলাকায় শিশির আহমেদ জানান, ভুটভুটিকে লাইনে অনেকদূর ঠেলে নিয়ে গিয়ে যাওয়ার পর তারা কাটা পড়ে। তিনজনেরই দেহ ট্রেনে কাটা পড়ে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়। তারা সবাই মাছ বিক্রি করে বাসায় ফিরছিল।

ঘটনার পর চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক একেএম গালিভ খান, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন। প্রাথমিকভাবে মরদেহ চাঁপাইনবাবগঞ্জ জিআরপি পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, মরদেহ উদ্ধার করে জিআরপি পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। পরে মরদেহ হস্তান্তরসহ অন্যান্য বিষয় জিআরপি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা উপস্থিত হয়ে সিদ্ধান্ত নেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com