শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঢাকায় আসছেন নোরা ফাতেহি।।মানুষের কল্যাণে প্রতিদিন পিরোজপুরের ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  পিরোজপুরে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন DC জাহেদুর রহমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন পর্যালোচনা সভা। হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ইবি প্রেসক্লাবের সাংবাদিকরা শুধু রিপোর্টিংই নয় রান্নাতেও পটু” ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীনের দিনব্যাপী জনসংযোগ অভয়নগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
কালিগঞ্জের মৌতলা বাজার সড়কে কংক্রীট ঢালাইয়ে ফাঁটল ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের ক্ষোভ

কালিগঞ্জের মৌতলা বাজার সড়কে কংক্রীট ঢালাইয়ে ফাঁটল ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের ক্ষোভ

 

কালিগঞ্জ প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জের মৌতলা বাজার সড়কের কংক্রীট ঢালাইয়ের ফাঁটল দেখা দেওয়ায় ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। উদ্ধতন কতৃপক্ষ সরেজমিন পরিদর্শনের পরেই তড়িঘড়ি করে ঠিকাদারী প্রতিষ্ঠান সিমেন্টগোলা দিয়ে ফাঁটলস্থান ঢাকার চেষ্টা।
সরেজমিন সুত্রে জানাগেছে, কালিগঞ্জ উপজেলার মৌতলা বাসস্ট্যান্ড হতে বাজার পর্যন্ত ৬শ মিটার সড়ক প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে কঙ্ক্রীট ঢালাইয়ে বরাদ্ধ হয়। ওটিক টেকনো কোঃ লিঃ ঢালাই কাজের প্রকল্পটি পায়। দীর্ঘ প্রায় ১ বছর কাজ না করার ফলে বাজারের ব্যবসায়ী ও সাধারণ পথযাত্রীগন ব্যাপক ভোগান্তিতে পড়ে। একপর্যায়ে চলতি বছরের শুরুতে সড়কের ঢালাই কাজ শুরু করে। এবং গত ১ লা ফেব্রুয়ারী বরাদ্ধকৃত সড়কের অর্ধেক ঢালাই দেন। তবে ঢালাইয়ের দুইদিনের মাথায় ১০/১২ যায়গায় ছোট বড় ফাঁটল দেখা দিয়েছে। তাছাড়া সড়কজুড়ে যেনো যোগাখিচুড়ী অবস্থা দৃশ্যমান। যথাযথ তদারকী ও দক্ষ জনবল দিয়ে কাজ না করাসহ বিভিন্ন অভিযোগ করেছেন মৌতলা বাজার কমিটির সভাপতি জিল্লুর রহমান, সেক্রেটারী কাজী ফয়সাল বিদ্যুৎ, মৌতলা কাঁচা বাজার সমিতির সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুরুজ্জামান জামু এবং ইউপি চেয়ারম্যান ফেরদাউস মোড়ল। এসকল অভিযোগের আংশিক শিকার করেছেন কঙ্ক্রীট ঢালাই কাজের সুপার ভাইজার মুন্সিগঞ্জ এলাকার হাফিজ। কালিগঞ্জ উপজেলা প্রকৌশলী জাকির হোসেন এর সাথে কথা হলে তিনি জানান, ঢালাইয়ে অতিরিক্ত সিমেন্ট দেওয়া ও যথাযথ পানি সরবারহ না করার কারণে কয়েকটি স্থানে ফাঁটল হয়েছে। বিষয়টি আমি দেখে সিমেন্টগলা দিতে বলেছি এবং আমি কাজের যথাযথ তদারকী করছি এবং ইঞ্জিঃ জাহাঙ্গীর আলমকে সর্বক্ষন তদারকী করার জন্য নির্দেশ দিয়েছি। কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী বলেন সাতক্ষীরা জেলার মধ্যে অতি ব্যস্ততম বাজার মৌতলা কাঁচা বাজার। প্রতিদিন ৪০/৫০টি ট্রাক কাঁচামাল লোড আনলোড হয়ে থাকে। একাজটি অনেক ভাল মানের হওয়ার দরকার ছিল কিন্তু উপজেলা প্রকৌশলীর উদাসীনতার কারণে আমরা কালিগঞ্জবাসী ক্ষতিগ্রস্থ হচ্ছি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com