বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
ভোলা লালমোহন প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন

ভোলা লালমোহন প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন

 

এ .এইচ. রিপনঃ

ব্যাপক উৎসাহ ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে আগামী দুই বছরের জন্য ভোলার লালমোহন প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক জসিম জনি, সাংগঠনিক সম্পাদক পদে মো: ফরিদ উদ্দিন নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত প্রেসক্লাবের ভিতরে ভোট গ্রহণ করা হয়। সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এ তিনটি পদে নির্বাচন হয়েছে। মোট ভোটার ছিল ৪৬ জন। এরমধ্যে ৩ জন ভোট দিতে বিরত থাকে। সভাপতি পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধির মধ্যে এসবি মিলন ২ ভোট, মোঃ আমজাদ হোসেন ৫ ভোট, মোঃ রুহুল আমিন ২৫ ভোট ও আবদুস সাত্তার ৯ ভোট পান। সভাপতি পদের ২ ভোট নস্ট ঘোষনা করেন নির্বাচন কমিশন। ফলে সভাপতি পদে ২৫ ভোট পেয়ে নির্বাচিত হন মোঃ রুহুল আমিন। সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্ধির মধ্যে মোঃ মিজানুর রহমান কোন ভোট পায়নি, মোঃ শাহিন আলম মাকসুদ ১৯ ভোট এবং মোঃ জসিম জনি ২৪ ভোট পান। ফলে সাধারণ সম্পাদক পদে ২৪ ভোট পেয়ে নির্বাচিত হন মোঃ জসিম জনি। সাংগঠনিক সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধি মধ্যে শাহীন কুতুব ২০ ভোট এবং মোঃ ফরিদ উদ্দিন ২৩ ভোট পান। ফলে সাংগঠনিক সম্পাদক পদে ২৩ ভোট পেয়ে নির্বাচিত হন মোঃ ফরিদ উদ্দিন।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন মো: জসিম উদ্দিন। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জহিরুল ইসলাম সেলিম, আনোয়ার রাব্বি, আবুল হাসান রিমন ও হাসানাতুজ্জামান সোহাগ ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com