বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
বাংলায় মাইন্ডফুলনেস মেডিটেশন শিখাচ্ছে জোবায়ের রুবেল

বাংলায় মাইন্ডফুলনেস মেডিটেশন শিখাচ্ছে জোবায়ের রুবেল

নিউজ ডেস্কঃ বাংলা ভাষায় প্রথমবারের মতো মাইন্ডফুলনেস মেডিটেশন শেখার সুযোগ নিয়ে এসেছে সুখের স্কুল। শেখাচ্ছেন সুখের স্কুলের ফাউন্ডার জোবায়ের রুবেল। পৃথিবীর যে কোনো স্থানে বসে যে কোন সময় অনলাইনে শেখা যাবে ‘মাইন্ডফুলনেস ফর বিগিনার’ এবং ‘মাইন্ডফুলনেস ফাউন্ডেশন’ কোর্স দুইটি। এই কোর্স দুইটি সবার জন্য সম্পন্ন ফ্রী। নিজেকে মাইন্ডফুল করে তুলতে এখনই লগিং করুন www.sukherschool.com-এই লিংকে।

মাইন্ডফুলনেস মেডিটেশন কেন শেখা প্রয়োজন-এই প্রশ্নের উত্তরে সুখের স্কুলে ফাউন্ডার জোবায়ের রুবেল বলেন, আমরা উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছি। এ কারণে আমাদের জীবনযাত্রার ব্যয় বাড়ছে, সাথে পাল্লা দিয়ে বাড়ছে আমাদের ব্যস্ততাও। তাই মানুষ নিজেকে দেওয়ার মত সময় পাচ্ছে না। নিজের সঙ্গে এই দূরত্বের কারণে প্রত্যেকের মধ্যে বাড়ছে স্ট্রেস, অ্যাংজাইটি এবং বিষন্নতা। দুশ্চিন্তা মুক্ত, সুস্থ দেহ ও আত্মবিশ্বাসের জন্য তাই প্রত্যেকের মাইন্ডফুলনেস মেডিটেশন চর্চা করা প্রয়োজন। এ পদ্ধতি বৈজ্ঞানিকভাবে পরীক্ষিত এবং প্রমাণিত।

উল্লেখ্য, আপনার জীবনকে সুন্দর ও আনন্দময় করে তোলাই সুখের স্কুলে উদ্দেশ্য। তারা বিশ্বাস করে, মানুষ সুখী হলে সে জীবনে প্রোডাক্টিভ এবং সফল হয়ে উঠবে। তাই ’সুখী মানুষ চাই’-স্লোগান ২০১৯ সালে একটি অলাভজনক সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে সুখের স্কুল ফাইন্ডেশনের যাত্রা শুরু হয়। দৈনন্দিন জীবনে মাউন্ডফুলনেস চর্চার বিজ্ঞানসম্মত কনটেন্ট প্রদান করার প্রতিশ্রুতি নিয়ে। জোবায়ের রুবেল গত পাঁচ বছর ধরে পৃথিবীর বিভিন্ন প্রতিষ্ঠান থেকে মাইন্ডফুলনেস মেডিটেশন শিখছেন এবং বাংলাদেশের মানুষকে তা শেখাচ্ছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com