শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
পিরোজপুরে মানববন্ধন,প্যানেলের মাধ্যমে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দাবি

পিরোজপুরে মানববন্ধন,প্যানেলের মাধ্যমে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দাবি

 

গাজী এনামুল হক (লিটন)
স্টাফ রিপোর্টারঃ

প্যানেলের মাধ্যমে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দাবিতে সারাদেশের সাথে পিরোজপুরে মানববন্ধন করেছে প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠন পিরোজপুর জেলা। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) শহরের প্রেসক্লাব কমপ্লেক্সের সামনে সকাল ১০ টা থেকে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করে প্যানেল প্রত্যাশীরা।

প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠন পিরোজপুর জেলা আহবায়ক মাসুমা আক্তার বলেন, তৃতীয় গণবিজ্ঞপ্তিতে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের কথা বলা হলেও মাত্র ১৪ হাজার প্রার্থী প্রকৃত পক্ষে নিয়োগ পেয়েছেন। নিয়োগ প্রাপ্তরা সবাই ইনডেক্সধারী তারা এক প্রতিষ্ঠান থেকে অন্য প্রতিষ্ঠানে বদলির আবেদন করেছেন।

তিনি আরও বলেন, আমাদের মুলত তিনটি দাবি তা হলো ১/ এক আবেদনে সকল নিবন্ধন ধারী চাকরি প্রত্যাশীদের প্যানেল ভিত্তিক নিয়োগ দিতে হবে।
২/ সকল নিবন্ধন ধারীদের স্ব স্ব নীতিমালায় নিয়োগ না হওয়া পর্যন্ত নিবন্ধন পরীক্ষা বন্ধ রাখতে হবে।
৩/ ইনডেক্স ধারী গন বিজ্ঞাপ্তির অন্তর্ভুক্ত না করে আলাদা বদলির ব্যাবস্থা করতে হবে।

মানব বন্ধনে অংশ নেওয়া আর এক নিয়োগ প্রত্যাশী খাদিজা আক্তার বলেন, আমরা নিবন্ধন পরীক্ষায় পাশ করেও বেকার ঘরে বসে আছি আমরা প্রধানমন্ত্রীর দেওয়া আশ্বাসের বাস্তবায়ন চাই।

প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠন পিরোজপুর জেলার যুগ্ম আহবায়ক উত্তম কুমার মজুমদার বলেন, আমার পরিবারে চার জন সদস্য। তাদের মধ্যে একমাত্র আমিই উপার্জনক্ষম। কিন্তু আমি নিবন্ধন পরীক্ষায় পাশ করেও বেকার বসে আছি। আমরা এর একটা সঠিক সমাধান চাই।

নিয়োগ প্রত্যাশী সুরমা আক্তার বলেন, আমার একটি মেয়ে। আমার স্বামী বেকার। আমি নিবন্ধন পরীক্ষায় পাশ করেছি অনেক কষ্ট করে কিন্তু চাকরি পাচ্ছি না। তাই এ সকল জটিলতার সমাধান চাই। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে সরকারের কাছে আমাদের দাবি জানাচ্ছি, দ্রুত সব জটিলতার সমাধান করা হউক।।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com