বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  পিরোজপুরে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন DC জাহেদুর রহমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন পর্যালোচনা সভা। হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ইবি প্রেসক্লাবের সাংবাদিকরা শুধু রিপোর্টিংই নয় রান্নাতেও পটু” ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীনের দিনব্যাপী জনসংযোগ অভয়নগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত পিরোজপুর আলামকাঠি গুলজার জামে মসজিদের জায়গা জবরদখলের অভিযোগে মসজিদ কমিটির সংবাদ সন্মেলন কালিগঞ্জের কালিন্দী নদীতে চিংড়ির রেণু ধরতে গিয়ে জেলে নিখোঁজ
কালিগঞ্জে অনাথ নবজাতকের পাশে দাঁড়ালেন ইউএনও খন্দকার রবিউল ইসলাম

কালিগঞ্জে অনাথ নবজাতকের পাশে দাঁড়ালেন ইউএনও খন্দকার রবিউল ইসলাম

হাফিজুর রহমান শিমুলঃ সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের মাছরাঙ্গা গ্রামের ভোলানাথ মন্ডলের স্ত্রী সন্তান জন্ম দেওয়ার সময় মারা যান। নবজাতককে নিয়ে বিপদে পড়েন তার বাবা। দরিদ্র বাবার পক্ষে সন্তানের জন্য দুধ কেনার টাকা জোগাড় করা অসম্ভব হয়ে পড়ে। অসহায় বাবার পক্ষে ফেসবুকে পোস্ট দেন একজন যুবক। সেটি সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির মহোদয়ের নজরে পড়লে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা কালিগঞ্জ খন্দকার রবিউল ইসলাম কে সহযোগিতার নির্দেশনা প্রদান করেন। কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রোকনুজ্জামান বাপ্পী উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে বাচ্চার জন্য দুধ চিনি সুজি সহ শিশু খাদ্য সামগ্রী এবং পরিবারের অন্যান্য সদস্যদের জন্য শুকনা খাবার ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ত্রাণ সামগ্রী প্রদান করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম বলেন, ফেসবুকে দেখে সাতক্ষীরা জেলার মান্যবর জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির স্যার তাদের জন্য কিছু করার পরামর্শ দেন। এ উদ্যোগে ভীষন খুশি হয়েছেন নেপাল মন্ডল। তিনি বলেন নিয়তির কি নির্মম পরিহাস সন্তান জন্ম দিতে যেয়ে আমার সন্তানের মা চলে গেল পৃথিবী ছেড়ে। অসহায় নিষ্পাপ বাচ্চাটা দুধের জন্য খুবই কষ্ট পাচ্ছে। প্রতিদিন এক প্যাকেট করে দুধ প্রয়োজন যার মূল্য ২৪০ টাকা আমি দিনমজুর। আমার পক্ষে খুব কষ্টসাধ্য হয়ে যাচ্ছে বলে সকলের কাছে সহযোগিতা কামনা করেছিলাম। সরকারের পক্ষ থেকে ইউএনও সাহেব তাদের যে খাদ্যসামগ্রী, শিশুখাদ্য , শুকনা খাবার, চাল ডাল তেল চিড়া গুড় , দুধ, চিনি, সুজি দিয়েছেন এখন আর অত কষ্ট করতে হবেনা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com