বুধবার, ২৫ মে ২০২২, ০১:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা। ভূমি সেবা সপ্তাহ-২০২২ প্রেস কনফারেন্স, বিভাগীয় ও জেলা পর্যায়ে রাজস্ব প্রশাসনের শ্রেষ্ঠ কর্মকর্তা/ কর্মচার্রীদের পুরস্কার বিতরণ আগামী ১৮ জুন স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার আহবান জানান।
নাসিরনগরে ট্রাকের চাপায় পিষ্ট হওয়া শিশুর লাশ অবশেষে দাফন।

নাসিরনগরে ট্রাকের চাপায় পিষ্ট হওয়া শিশুর লাশ অবশেষে দাফন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতাঃ
অবশেষে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নিহত হওয়া শিশুকে দুইদিন পর কবরে দাফন করা হয়েছে বুধবার দুপুরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এসময় নাসিরনগর থানার ওসিসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, গত সোমবার ১৪ ফেব্রুয়ারী দুপুরে একটি ইটভাটার ট্রাক চাপায় নিহত হয় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের টেকপাড়ার মো. আউয়াল মিয়ার ছেলে রাসেল মিয়া (৭)। রাসেল স্থানীয় হরিপুর সুন্নিয়া আলিয়া মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী। নিহত শিশু রাসেল মিয়ার বাবা আওয়াল মিয়া অভিযোগ করে বলেন, ‘গত ১৩ ফেব্রুয়ারি এলাকার একটি ইটভাটার অংশীদার ও ট্রাকমালিক মো. কাপ্তান মিয়াকে আমি বাধা দেই। তারা ট্রাক দিয়ে মাটি আনতে গিয়ে এলাকার সড়ক নষ্ট করে ফেলেছে। এ নিয়ে আমি প্রতিবাদ জানাই। বিষয়টি তারা মেনে নিতে না পেরে কাপ্তান মিয়া দলবল নিয়ে আমাকে হুমকি দেন। স্থানীয়দের উপস্থিতিতে তিনি তার কর্মীদের নির্দেশ দেন, ট্রাকের সামনে যা পড়বে সব মাটির সাথে মিশিয়ে দিতে। পরে সোমবার দুপুরে মাটির ট্রাকচাপায় আমার ছেলেকে ওরা মেরে ফেলে।
তিনি অভিযোগ করে আরো বলেন, এই ঘটনায় সোমবার রাতেই মামলা দায়ের করতে নাসিরনগর থানায় যাই। সেখানে আমার লিখা মামলা না নিয়ে খারাপ ব্যবহার করে তাড়িয়ে দেন ওসি সাহেব। মঙ্গলবার বিকেলে এই ঘটনায় মামলা নিতে এলাকাবাসীকে নিয়ে রাসেলের লাশ সহ সড়ক অবরোধ করি। পরে পুলিশ এসে বললো মামলা নিবে। কিন্তু রাতে যে মামলা নিয়েছে তা হত্যা মামলা না। সকালে থানার পুলিশ লাশ কবর দিতে অনুরোধ করেন পরে দুপুরে কবর দিয়েছি আমার ছেলে রাসেলকে। সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, এই ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ৩০৪/৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মরদেহটি ইতিমধ্যে দাফন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com