রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
আশাশুনি সরকারী কলেজে সংবর্ধনা ও নবীণবরণ অনুষ্ঠিত

আশাশুনি সরকারী কলেজে সংবর্ধনা ও নবীণবরণ অনুষ্ঠিত

 

লিটন সরকার ঃ আশাশুনি সরকারি কলেজে এমপি রুহুল হককে সংবর্ধনা, একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীণবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১০.৩০ টায় কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংবর্ধিত সাবেক স্বাস্থ্য মন্ত্রী বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। প্রভাষক জাকির হোসেন ভুট্ট ও প্রভাষক শিরিন বাহার যুথির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার ইয়ানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্ত্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নীল কন্ঠ সোম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, প্রভাষক দীপঙ্কর কুমার বাছাড় দিপু প্রমুখ।
প্রধান অতিথি এমপি রুহুল হক তার বক্তব্যে বলেন, আশাশুনিবাসীর আন্তরিক সমর্থন ও সহযোগিতায় আমি এমপি হয়ে তাদের পাশে থেকে কাজ করার সুযোগ পেয়েছি, এজন্য আমি কৃতজ্ঞ। আমি আশাশুনি সকল ক্ষেত্রে অসংখ্য উন্নয়ন ও সহযোগিতা দিতে সক্ষম হয়েছি। যার হিসাব দিতে গেলে সময় পাওয়া যাবেনা। আমি যতদিন ক্ষমতায় থাকবো ততদিন আশাশুনি ও আশাশুনিবাসীর উন্নয়নে পাশে থাকবো। নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, এটি একটি সুন্দর স্টেপ, এখানে দিক হারালে চলবে না। তোমরা যদি চাও জয় করতে পারবে। সেজন্য মনেপ্রাণে ধারণ করতে হবে তোমরাও পারবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শিক্ষা প্রতিষ্ঠানে টেকনিক্যাল কোর্স চালুর কাজ করছেন। আশাশুনি কলেজ একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। নতুন অধ্যক্ষ একজন ডায়নামিক ও কর্মঠ অধ্যক্ষ। তার স্বল্প সময়ের প্রচেষ্টায় প্রতিষ্ঠানের অভূতপূর্ব পরিবর্তন হয়েছে। আমরা এ প্রতিষ্ঠানের সকল পর্যায়ে সহযোগিতা প্রদানে কার্পন্য করবো না। কলেজের শিক্ষকদের সমস্যা সমাধানের ব্যাপারে তিনি যথাযথ ভাবে সহযোগিতা করবেন বলে তিনি আশ্বাস প্রদান করেন।
এরআগে কলেজ প্রবেশকালে রুহুল হক এমপিকে লাল গালিচা সংবর্ধনা ও গার্ড অফ অনার প্রদান করেন, কলেজের বিএনসিসি ও রোভার স্কাউটস সদস্যরা। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com