রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
ঠাকুরগাঁও গড়েয়াতে ১পরিবারের ঘর ভস্মীভূত!

ঠাকুরগাঁও গড়েয়াতে ১পরিবারের ঘর ভস্মীভূত!

তন্ময় শাহ্,  ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া রোড চকহলদি নামক স্থানে আনুমানিক বিকল সারে ৪টার সময় এক দিন মুঞ্জুরের বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
এসময় ৩টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে, স্থানিয়রা শত চেষ্টা করেও ঘরের কোনো আসবাবপত্র ও প্রয়োজনিও কিছুই বের করতে পারেনি। ধারনা করা হচ্ছে বিদ্যুৎ শর্টসার্কিটে আগুন লেগেছে।
সদর উপজেলার ১৩গড়েয়া ইউনিয়নের চকহলদি গ্রামের সর্বদ আলী (৪০), পিতা, ইদ্রিস আলী (৬০) এর বাড়িতে আনুমানিক বিকাল সাড়ে ৪টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানাযায়, অগ্নিকান্ডের সময় এলাকাবাসীরা ৩০মিনিটে  চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে না আন্তে পারায় সব পুড়ে ছাই হয়। এসময় অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিক গাড়ি নিয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ৩টি ঘড় পুড়ে যায়।
সবর্দ আলী  জানান,  ভয়াবহ এ আগুনে পুড়ে ছাই। ফ্রীজ, টিভি, চাল, ডাল, আসবাবপত্র, ১০০০০ টাকা পুড়ে যায়।
তারা বলে এ অগ্নিকান্ডে তাদের প্রায় এক থেকে দেড় লক্ষ  টাকার বেশি  ক্ষয়ক্ষতি হয়েছে।
সর্বদ আলী  আর জানান, আমার পরিবারের  সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সব  কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।  আমি এখন কোথায়  থাকবো, কি করবো আমার তো সবকিছু শেষ।
তবে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ধারনা করছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে
এ-বিষয়ে স্থানীয় ইউপি সদস্য গোলাপ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলে, অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা ঘটে গেছে, এই লোকটার কিছুই রইলো না, ঘরে যা ছিলো সব পুরে ছাই হয়ে গেছে।
এবিষয়ে গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রইছ উদ্দিন সাজু মাস্টারের সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন, লোকটা খুব অসহায়, আমি তাকে চিনি, আমরা দেখি তাকে থাকার ব্যবস্থা করে দিবো।
এই বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসারের সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, চেয়ারম্যানকে বলেন একটি লিখিত দিতে, সরকারি ভাবে যতটুকু সাহায্য করা যায়, আমরা করবো।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com