রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
জাবেদের হত্যকারীদের বিচারের দাবি মরদেহ রাস্তায় রেখে সড়ক অবরোধ     

জাবেদের হত্যকারীদের বিচারের দাবি মরদেহ রাস্তায় রেখে সড়ক অবরোধ     

তন্ময় শাহ্,  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে জাবেদ ইসলাম (২৮) এর মৃত্যুর ঘটনায় মরদেহ রাস্তায় রেখে বিক্ষোভ প্রদর্শন ও প্রতিবাদ জানিয়েছে তার স্ত্রী, সন্তান ও এলাকাবাসী।
মঙ্গলবার ঠাকুরগাঁও-পীরগঞ্জ মহাসড়কের কালিতলা নামক স্থানে প্রায় ৩ ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে তারা। পরে পুলিশ গিয়ে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়েন্ত্রণে আসে। এ ঘটনায় পুলিশ নুর আলম ও কবির হোসেন নামে ২ জনকে গ্রেফতার করে।
সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কালিতলা সরকারপাড়া মহল্লার বাসিন্দা জাবেদের বাবা নুর ইসলাম জানান, গত ৬ মার্চ খেলাধুলার সময় ২ শিশুর মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় পাশ্ববর্তী কাজিবস্তি গ্রামের রনি ও তার স্ত্রী মামুনি বেশ কয়েকজনকে নিয়ে জাবেদ ইসলামকে মারপিট করে গুরুতর জখম করে।
এ সময় মামুনি জাবেদের শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে তার অন্ডকোষ চেপে ধরলে সে অজ্ঞান হয়ে যায়। আহত অবস্থায় জাবেদসহ আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে জাবেদ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
তন্ময় শাহ্
01722092024
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com