বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উদযাপন

বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উদযাপন

 

আশফাক আহমদ,বাহরাইন প্রতিনিধি:
জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অঙিকার ‘সকল শিশুর সমান অধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ দূতাবাস বাহরাইন।

বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ৯ ঘটিকায় দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম।

পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীর,পরাষ্ট্রমন্ত্রী ও পরাষ্ট্র প্রতিমন্ত্রীর বানী পাঠ করেন দূতালয় প্রধান একেএম মহিউদ্দিন কায়েস ও দূতাবাসের নবনিযুক্ত শ্রম প্রথম সচিব মো. মাহফুজুর রহমান।

অনুষ্ঠানে দূতাবাসের অন্যান্য কর্মকর্তা ও বাহররাইনে অবস্থারত রাজনৈতিক,
সামাজিক ও বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেশাত্মবোধক ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে কবিতা আবৃত্তি করেন বাহরাইন বাংলাদেশ স্কুলের ছাত্রছাত্রীরা।

পরিশেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com