বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
ভৈরবে ছাত্রলীগের সাবেক সভাপতি লিমন’র জানাজা অনুষ্ঠিত

ভৈরবে ছাত্রলীগের সাবেক সভাপতি লিমন’র জানাজা অনুষ্ঠিত

মোঃ ছাবির উদ্দিন রাজুঃ
না ফেরার দেশে চলে গেলেন ভৈরব উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খলিলুর রহমান লিমন। দীর্ঘদিন রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়(১৬ মার্চ) বুধবার রাত ৭টা ৫২ মিনিটে মৃত্যুবরণ করেন, (ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন)। বৃহস্পতিবার বাদ যোহর শহরের ভৈরব বাজারস্থ সরকারি কেবি পাইলট মডেল হাইস্কুল মাঠে হাজারো মানুষের সরগমে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।লিমন ভৈরব শহরের পঞ্চবটী গ্রামের( ভৈরবপুর গ্রামের মরহুম রমজান আলী মিয়ার বংশধর) মরহুম আলহাজ্ব সিদ্দিকুর রহমান লায়েছ মিয়ার দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে তিনি ছেলে সোহাম রহমান ও স্ত্রী মৌলি রহমানসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে যান।
ছেলে সোহাম রহমান শহরের নর্থ সাউথ প্রাইমারি এজুকেইশন স্কুলের ৫ম শ্রেণির ছাত্র এবং স্ত্রী মৌলি রহমান প্রিমিয়ার ব্যাংকের অফিসার।
ব্যাক্তি জীবনে খলিলুর রহমান লিমন প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। রাজনৈতিক জীবনে দীর্ঘ ২০বছর ধরে ভৈরব উপজেলা ছাত্রলীগের সফল সভাপতি হিসেবে দলমত নির্বিশেষে সাধারণ মানুষের মনে জায়গা করে নেয়।
সৎ ও নিষ্ঠাবান সাদা মনের মানুষ হিসেবে পরিচিত খলিলুর রহমান লিমন গেল ভৈরব পৌর সভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করেন। ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মার্কা পাওয়ার পর আওয়ামীলীগ নেতৃবৃন্দ অনুরোধে শেষ মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে মহত্বের পরিচয় দিয়েছিলেন সর্বস্তরের সাধারণ মানুষের নেতা লিমন।
খলিলুর রহমান লিমনের অকাল মৃত্যুতে ভৈরবের সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।
তাঁর মৃত্যুতে বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু,

উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল মনসুর, কিশোরগঞ্জ জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মির্জা সোলাইমান, উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, ভৈরব পৌরসভার সাবেক মেয়র হাজী মো: শাহিন, শহর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, সাবেক মেয়র ফখরুল আলম আক্কাছ, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবীর, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাবেক সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক মো.জাকির হোসেন কাজল, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন,বিএমএসএফ ভৈরব উপজেলা শাখা সভাপতি মোঃ ছাবির উদ্দিন রাজু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মুজিবুর রহমান, উপজেলা যুবলীগ আহবায়ক ভিপি অলিউল ইসলাম অলি, ভৈরব এসএস সি ৯৪ ব্যাচ এর বন্ধু গণ সহ উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক এনকে সোহেল ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com