বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
পিরোজপুর জেলার সাবেক মেম্বার আবুল হাসেম গাজী আর নেই

পিরোজপুর জেলার সাবেক মেম্বার আবুল হাসেম গাজী আর নেই

পিরোজপুর জেলার সাবেক মেম্বার আবুল হাসেম গাজী ইন্তেকাল করেছেন।পিরোজপুর জেলার সাদা মনের মানুষ, একজন মানবিক মানুষ,সততা স্বচ্ছতা মানসিকতার মূর্তপ্রতিক আদর্শ অনুপ্রেরনা আর মানবতার অনন্য উদাহরণ, আবুল হাসেম গাজী, ৫নং শিয়ালকাঠী ইউনিয়ন (কাউখালী) পিরোজপুর এর সাবেক মেম্বার ছিলেন, উদার মনের মানুষ হিসেবে তিনি এলাকার জনপ্রিয় একজন গন্যমান ব্যক্তি হিসেবে তার পরিচয়। তিনি এলাকার মসজিদ , মাদ্রাসা স্কুল কলেজ প্রতিস্ঠা কালে তার ভূমিকা রয়েছে। অনেক মানুষের ভালোবাসা নিয়ে এই মানুষটি সকাল দুপুর বিকেল রাত ২৪ ঘন্টা মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে উপকার করছেন। উল্লেখ যে ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের দারুৎসুন্নাত ফাজিল (বিএ) মাদ্রাসা প্রতিস্ঠাকালে তার ভূমিকা রয়েছে। এছাড়া ও তার রাজনৈতিক জীবনে তিনি ছিলেন একজন নিরহংকারী মানুষ। তার বর্তমান বয়স আনুমানিক প্রায় ৯০ বছরের কাছাকাছি। তার রাজনৈতিক জীবনে তিনি যদি কোন মানুষের সাথে মনের অজান্তে কস্ট দিয়ে থাকেন তা হলে তার পরিবারের সবাই মরহুমের পক্ষে ক্ষমা প্রার্থী। তার পরিবারের সদস্যরা সবাই সকলের কাছে দোয়া চেয়েছেন।

আল্লাহ পাক রব্বুল আলামীন যেন তাঁর সকল কাজের মধ্যে একটি ভালো কাজের উছিলায় তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন। মরহুম আবুল হাসেম গাজী গত রবিবার (২০/০৩/২০২২ ইং তারিখে) পিরোজপুর সদর হসপিটালের নিচতলায় কেবিন নং ০২ চিকিৎসারত থাকাকালীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন / ইন্তেকাল করেছেন। হসপিটাল থেকে মরহুমকে নিয়ে যাওয়া হয় পিরোজপুর গোর স্হান / কবরস্থান সংলগ্ন গোসল করানে কাজের সমাধান করে, আসর নামাজ বাদ পিরোজপুর কবরস্থান জামে মসজিদ চত্বরে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়,পরে তাকে তার গ্রামের বাড়ি দারুত সুন্নাত জামিয়া ইসলামীয়া (বিএ) ফাজিল মাদ্রাসা মাঠে ২য় জানাজা নামাজ অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবর স্হানে দাফন করা হয়।

ব্যক্তি জীবনে তার ছয় ছেলে মেয়ে, চার ছেলে ও দুই মেয়ে।
সবার বড় মেয়ে নাসরিন আক্তার (টিটু) তিনি স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কাউখালীতে কর্মরত আছেন।
বড় ছেলে গাজী হায়দার আলী (মিঠু) প্রবাসী ছিলেন। দ্বিতীয় ছেলে গাজী এনামুল হক (লিটন) বাংলাদেশ সেনাবাহিনীর নন-কমিশন অফিসার ছিলেন এবং তত্ত্বাবধায়ক সরকারের সময় তিনি ডি জি এফ আই কর্মরত ছিলেন। বর্তমানে তিনি অবসর জীবনে মানবিক কাজে নিয়োজিত রয়েছেন, পাশাপাশি ঠিকাদারি ব্যবসা করছেন এবং সাংবাদিক পেশায় নিয়োজিত রয়েছেন। তৃতীয় ছেলে গাজী জসিম উদ্দিন ( মিলন) প্রবাসী ছিলেন। চতুর্থ ছেলে গাজী মাঈনুল (সুমন) তিনি বর্তমানে দুবাই প্রবাসী নিজস্ব ব্যবসা প্রতিস্ঠান রয়েছে। ছোট মেয়ে নাজমিন আক্তার (সেলি) বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে অর্নাস মাস্টার্স কম্পিলিট করে, কিছু দিন লন্ডনে পড়াশোনা করছেন এবং তিনি বর্তমানে ইউরোপ ( পর্তুগাল ) বসবাস করছেন। তাদের ছয় ভাই বোন এর পক্ষ থেকে সকলের কাছে তার বাবার জন্য দোয়া চেয়েছেন। আল্লাহ পাক রব্বুল আলামীন তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com