বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
শিক্ষার্থীদের পাঠদানের ক্ষেত্রে শিক্ষকবৃন্দের আরও আন্তরিক হতে হবে—-ইউএনও খন্দকার রবিউল ইসলাম

শিক্ষার্থীদের পাঠদানের ক্ষেত্রে শিক্ষকবৃন্দের আরও আন্তরিক হতে হবে—-ইউএনও খন্দকার রবিউল ইসলাম

 

হাফিজুর রহমান শিমুলঃ সাতক্ষীরার কালিগঞ্জে উপজেলা ল্যাবরেটরী স্কুলের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণ জযন্তী, স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র, আলোচনা সভা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩০ মার্চ) বেলা ১১ টায় স্কুলের দ্বিতীয় তলায় সম্মেলন কক্ষে উপজেলা ল্যাবরেটরী স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির সদস্য এবং কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনিক কর্মকর্তা হোসনে অারা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিয়ারাজ হোসেন খাঁন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সমবায় কর্মকর্তা আকরাম হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আকরাম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ল্যাবরেটরী স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, ম্যানেজিং কমিটির সদস্য ও সাবেক চেয়ারম্যান মাহবুবর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব আবুল খায়ের, কনিকা রানী সরকার, শেখ হুসাইন আহম্মেদ গোলাম, শিক্ষক দুলাল চন্দ্র বাছাড়, শিক্ষক তাজুল ইসলাম প্রমুখ।
এ অনুষ্ঠানে বক্তব্যকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন- শিক্ষার্থীদের পাঠদানের ক্ষেত্রে শিক্ষকবৃন্দের আরও আন্তরিক ও যত্নবান হতে হবে। সকল শিক্ষার্থীদের নিজের সন্তানের মত করে দেখতে হবে। তবে অভিভাবকদের দায়িত্ব ও কর্তব্য কম নহে। একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান তখনই হবে, যে প্রতিষ্ঠানে ছাত্র, শিক্ষক ও অভিভাবক এই তিনের সমন্ময় হবে। শুধুমাত্র অবকাঠামোগত উন্নয়ন গুরুত্বপূর্ণ বিষয় নয়, শিক্ষার মান উন্নয়নই গুরুত্বপূর্ণ বিষয় বলে আমি মনে করি।
বর্ণাঢ্য আয়োজনে উপস্থিত ছিলেন শিক্ষক, অভিভাবক, সরকারী কর্মকর্তা, ম্যানেজিং কমিটি, গনমাধ্যমকর্মী, সূধী ও শিক্ষার্থীবৃন্দ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com