বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
নড়াইলে দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড

নড়াইলে দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড

 

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

নড়াইলে মাদক মামলায় দুইজন কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সি মো.মশিয়ার রহমান রায় ঘোষণা করেন। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, দণ্ডাদেশ প্রাপ্ত আসামিদ্বয় হলেন নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের গোবিন্দ পোদ্দার এর ছেলে মিলন পোদ্দার ও পাইকমারি গ্রামের মৃত কাজী বাবর আলীর ছেলে কাজী বদিয়ার রহমান। এছাড়াও তাদের উভয় কে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।
মামলার বিবরণে জানা গেছে,গত ২০১৩ সালের ১৯ মার্চ লোহাগড়া থানা পুলিশ গোপন সংবাদ পান যে নড়াইল-ঢাকা গামী ঈগল পরিবহনের চেয়ার কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫১৪) যাত্রী বাহী বাসে ফেনসিডিল বহন করা হচ্ছে খবর পেয়ে পুলিশ কালনা ঘাট এলাকায় বট গাছের সামনে বাসটি দেখতে পায়,পরে বাসের চালক মিলন পোদ্দারের সীটের নিচে থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এসময় বাসের হেল্পার পালিয়ে যায়।
এরপর গাড়ি তল্লাশি করে ট্যাংকির উপর চেসিস এর সাথে বাধা দুটি কালো রঙের ব্যাগের একটি থেকে ৫৪ বোতল এবং অপর ব্যাগ থেকে ৬৪ বোতল এবং পৃথক ১ বোতল সহ মোট ১২৯ বোতল ফেন্সিডিল সহ আসামী মিলন পোদ্দার কে আটক করেন। পরে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পুলিশ। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। এছাড়া জব্দকৃত ফেনসিডিল রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে এবং তা বিধি মোতাবেক ধ্বংসের নির্দেশ দেন আদালত।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com