সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম পিরোজপুরে র‌্যাবের অভিযানে ৭৯ বোতল ফেনসিডেল সহ আটক ০১ বঙ্গবন্ধুর স্মরণে সাংবাদিক আজাদী’র একটি অসাধারণ গান জেলা পুলিশ সাতক্ষীরার মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত- নিরাপত্তা ঝুঁকিতে আছেন প্রধানমন্ত্রী : ডিএমপি কমিশনার জামালপুরে ৩৫ বিজিবি ব্যাটালিয়ন ৫ কোটি ৭৩ লক্ষ ৬৫ হাজার ৫৪১ টাকা মূল্যের বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস করেছে সেই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার, ছাত্র আটক নড়াইলে শারীরিক প্রতিবন্ধীকে হাতুড়ি পেটা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু মিউজিশিয়ান ফাউন্ডেশনের নির্বাচনে অর্থ-সম্পাদক পদে লড়ছেন রতন ঘোষ  পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমনে এলেন থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর
ফেনী_জেলা_পুলিশের_শ্বাসরুদ্ধকর_অভিযান

ফেনী_জেলা_পুলিশের_শ্বাসরুদ্ধকর_অভিযান

 

ফেণীতে শ্বর্ণ লুটের ঘঠনার মূল হোতা (হাসান আলি) কে গ্রেফতারের পর খুশি ফেনী জেলা পুলিশ।

মানুষকে অজ্ঞান করে শ্বর্ণ লুট করাই ছিলো তাদের মূল ধান্ধা!

গত পরশুদিন ফেনীর এসপির নির্দেশে মূল আসামী ধরার জন্য ফেনীর সদর সার্কেল সহ ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয় পুলিশের চৌকস পুলিশ টিম।

সার্কেল বারংবার বলছিলো আসামী ধরতে যাচ্ছি খেয়াল রেখো সবাই সাবধানে কাজ করে আর কাজটা যেন নষ্ট না হয়, অপরাধী খুবই চালাক প্রকৃতির সে একেক দিন একেকটা ড্রেস পরে নতুন নতুন ক্যাপ পরে টুপি পরে মাক্স পরে অভিনব কায়দা অবলম্বন করে,আমরাও নাছোড়বান্দা। কেউ লুংগী পড়া কেউ থ্রি কোয়াটার পেন্ট পরা এইদিকে রাতের মশাগুলা যেন ভীর জমেছে ফেনীর নতুন মেহমানদের মেহমানদারি করার জন্য।

ঢাকার সোনারগাঁও থানাধীন মোগরাপারা এলাকায় পৌঁছাতে পৌছাতে বিকাল গড়িয়ে সন্ধ্যা হয়ে গেলো। সেখানে রাস্তার পাশেই পিকনিক স্পটের মত গাড়ীতে বসেই সবাই একসাথে ইফতার সেরে নিলেন তারা

শুরু হলো অভিযান ঐ এলাকায় সারারাত অবস্থান করতে থাকেন তারা।সারারাত জেগে থেকে কাজ করা যত কঠিন তার চেয়েও বেশী আনন্দ পাওয়া হয় আসামী ধরতে পারা তাদের জন্য।

পায়ে হেঁটে রিক্সায় চড়ে সিনজি চড়ে সম্পূর্ণ এলাকাটি সিসি ক্যামেরার মতন রেকি করে সোনারগাঁও থানার পুলিশকে ইনফর্ম করেই অবস্থান নেন তারা।

মজার বিষয় হচ্ছে মধ্যরাতে যখন পথ হারা পথিকের মতো কখনো রিক্সা দিয়ে কখনো, সি এনজি দিয়ে আবার কখনো অটো রিক্সা দিয়ে ঘুরে ঘুরে এলাকা রেকি করছিলেন ঠিক তখন সোনারগাঁও থানার আরেকটি টিম এসে তাদের ঘিরে ফেলেছে, তারা উল্টো তাদের ডাকাত মনে করে।কাছে এসে অবশ্য পরে চিনতে পেরেছে।

ইতিমধ্যে সেহরি খাওয়ার সময় হয়েছে।

যখন ভোর ০৬:০০ টা বাজে হঠাৎ মূল হোতা (হাসান আলী)সম্মানের সহিত পুলিশের জালে্র দিকে সাদা টুপি পড়ে টাক মাথা ঢেকে মাক্স লাগিয়ে মেইন রোডে উঠেছে ঠিক তখনই তার সামনে দাড়িয়ে গেলো পুলিশ সদস্যরা। হাত দুইটা পিছনে নিয়ে হ্যান্ডকাপ লাগায় আর মানুষকে বোকা বানানোর গল্প শুনতে শুনতে এক এক করে ০৫ (পাঁচ) জনকে আটক করা হলো। আসামী ধরার পর সবাই খুবি খুশী।

কত মানুষের ক্ষতি করে আজ তারা জেলখানায়, জানিনা আইনের জালে তারা কতদিন থাকবে কিন্তু বের হয়ে আবার কার জানি ক্ষতি করবে সেই চিন্তাই করি!

আসুন আমরা নিজেরা সচেতন হই, অন্যকে সচেতন করি,অপরিচিত কোন লোকের দেওয়া কিছু নিবেন না, খাবেন না, নিজের বুদ্ধি কাজে লাগিয়ে চলুন,আল্লাহ সকলকে হেফাজত করুক

আমিন….!

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com