শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ নলতায় আনিছুজ্জামান খোকন মেম্বরের মাতা ও পুত্রের মৃত্যুবার্ষিকী এবং শীতবস্ত্র বিতরণ”  ভৈরবে বিনামূল্যে প্রতিবন্ধী ও প্যারালাইজড রোগীদের চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্ধোধন মঠবাড়িয়ায় থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী রিয়া ঝিকরগাছায় নারীর অধিকার বিষয়ক উই প্রকল্পের শিক্ষার্থীদের জন সমাবেশ অনুষ্ঠিত  ইতালীতে সিলেট জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন অভিষেক ২০২৩ অনুষ্ঠান উৎযাপিত থানায় আগত সেবা প্রত্যাশীদের যথাযথ আইনি সহায়তা প্রদান করুন : আইজিপি রাঙামাটিতে কাঠভর্তি ট্রাকে ব্রাশ ফায়ার, অল্পের জন্য প্রাণে বাঁচল চালক-হেলপার সাতক্ষীরায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
পিরোজপুরে সুবিধা বঞ্চিত দুই ছাত্রীকে সহায়তা

পিরোজপুরে সুবিধা বঞ্চিত দুই ছাত্রীকে সহায়তা

মোঃ শহিদুল ইসলাম (সবুজ)
 পিরোজপুর জেলা প্রতিনিধিঃ
পিরোজপুর সদরের দারুল কুরআন মহিলা আলিম মাদ্রাসার দুই সুবিধা বঞ্চিত দরিদ্র ছাত্রীকে গাইডবইসহ  শিক্ষা উপকরণ দিয়েছে
স্বেচ্ছাসেবী সংগঠন হ্যাভিটেট ডেভেলপমেন্ট ট্রাস্ট (এইচডিটি)।
 গতকাল মঙ্গলবার দুপুরে এইচডিটির সদস্যরা পিরোজপুর শহরের স্বেচ্ছাসেবী সংগঠন বাবুই কার্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে এসব শিক্ষা উপকর বিতরণ করা হয়। এ সময় বাবুইর প্রতিষ্ঠাতা ও এইচডিটির সদস্য হাছিবুর রহমান,  বাবুই পাঠাগারের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম,  দারুল কুরআন মহিলা আলিম মাদ্রাসার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিক্ষক কবির হোসেন ও  আল ফাতাহ পাবলিকেশনের  জেলা মার্কেটিং অফিসার মোতাসিম বিল্লাহ উপস্থিত ছিলেন।
এইচডিটির সদস্য হাছিবুর রহমান বলেন, আমরা গণমাধ্যম কর্মীদের মাধ্যমে জানতে পারি দশম ও সপ্তম শ্রেণির দুই এতিম ছাত্রীর অর্থাভাবে গাইডবই কিনতে পারছে না। এরপর আমাদের সংগঠনের পক্ষ থেকে তাদের গাইডবইসহ এক বছরের শিক্ষা উপকরণ দিয়েছি। ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।
দশম শ্রেণির (১৪) ছাত্রী বলে, নবম শ্রেণিতে গাইড বই দরকার ছিল। গাইড না থাকায় পড়াশোনা করা যাচ্ছিল না। বই পেয়ে আমি খুশি।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com