শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ নলতায় আনিছুজ্জামান খোকন মেম্বরের মাতা ও পুত্রের মৃত্যুবার্ষিকী এবং শীতবস্ত্র বিতরণ”  ভৈরবে বিনামূল্যে প্রতিবন্ধী ও প্যারালাইজড রোগীদের চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্ধোধন মঠবাড়িয়ায় থানা পুলিশের উদ্যোগে মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত স্টেজ শো নিয়ে তুমুল ব‍্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী রিয়া ঝিকরগাছায় নারীর অধিকার বিষয়ক উই প্রকল্পের শিক্ষার্থীদের জন সমাবেশ অনুষ্ঠিত  ইতালীতে সিলেট জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন অভিষেক ২০২৩ অনুষ্ঠান উৎযাপিত থানায় আগত সেবা প্রত্যাশীদের যথাযথ আইনি সহায়তা প্রদান করুন : আইজিপি রাঙামাটিতে কাঠভর্তি ট্রাকে ব্রাশ ফায়ার, অল্পের জন্য প্রাণে বাঁচল চালক-হেলপার সাতক্ষীরায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান নাজমুল আহসান

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান নাজমুল আহসান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল মুসলমানদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলা পরিষদের সফল ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ নাজমুল আহসান।ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষে মোমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর সমাগত।

বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় উৎসব ঈদুলফিতর। উৎসব মানুষের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা,বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব। তাই আজকের এই উৎসবের দিনে প্রতিটি মুসলমান নর-নারী সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ হয়ে আনন্দকে একত্রে উপভোগ করতে হবে।

ঈদুল ফিতর নির্মল আনন্দ উৎসবের মধ্যদিয়ে দিয়ে একটি গুরুত্বপূর্ণ মর্মবাণী মানবজাতির কাছে পৌছে দেয় তা হচ্ছে ‘সকলের তরে সকলের আমরা’। এই মর্মবাণী মানসিক কদর্য, অন্যায় ও নিষ্ঠুর সামাজিক অসাম্য কে অতিক্রম করে এক নিবিঢ় ভাতৃত্ববোধের প্রেরণা জাগায়। আর এই প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের অপেক্ষাকৃত দরিদ্র, অবহেলিত ও বিত্তবান মানুষের প্রতি সাহায্য ও সহমর্মিতার হাত বাড়িয়ে দেয়া মুসলমান হিসাবে আমাদের কর্তব্য।
চাঁদাবাজীর জুলুম, সন্ত্রাসের নানা ডালপালা এবং জিনিসপত্রের অভিঘাত সত্ত্বেও ঈদ আমাদের জাতীয় জীবনে সংস্কৃতির দ্যোতক, আবহমান কাল থেকে শুভেচ্ছা ও আনন্দের আদান-প্রদান।

পবিত্র ঈদুল ফিতরের এই দিনে আমি নাজমুল আহসান মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের দরবারে বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য মোনাজাত করি,আমিন।

শুভেচ্ছান্তেঃ
শেখ নাজমুল আহসান
ভাইস-চেয়ারম্যান, কালিগঞ্জ উপজেলা পরিষদ,সাতক্ষীরা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com