শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
ইতালির রোমে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানালেন আইজিপি

ইতালির রোমে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানালেন আইজিপি

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ইতালি সফরকালে রোমস্থ বাংলাদেশ দূতাবাসে যান। মান্যবর রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান তাকে আন্তরিক অভ্যর্থনা জানান।

আইজিপি দূতাবাস কর্তৃক সম্প্রতি স্থাপিত বঙ্গবন্ধু কর্নারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন।

পরে আইজিপি দূতাবাসের কর্মকর্তাদের সাথে পরিচিত হন, তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও এক সৌজন্য বৈঠকে মিলিত হন।

বাংলাদেশ দূতাবাস প্রধানমন্ত্রীর প্রবাসীবান্ধব নীতি অনুসরণ করে নিরলসভাবে বাংলাদেশের প্রবাসী নাগরিকদের সেবা প্রদান করায় আইজিপি দূতাবাসের সকল কর্মকর্তা ও স্টাফদের আন্তরিক ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত ইতালিতে যেসব অবৈধ অভিবাসী রয়েছে তাদের কাগজপত্রের বিষয় সমাধানের জন্য আইজিপি’র দৃষ্টি আকর্ষণ করেন।

এক্ষেত্রে বাংলাদেশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এবং ইতালির রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান যেসকল অভিবাসী কাগজপত্রের অভাবে ইতালিতে অবৈধভাবে বসবাস করছে তাদের সমস্যা সমাধানের ব্যাপারে সরকারের প্রচলিত নীতির আলোকে আলোচনাপূর্বক সমাধানের বিষয়ে সম্মিলিতভাবে উদ্যোগ গ্রহণের বিষয়ে ঐকমত্য প্রকাশ করেন।

উল্লেখ্য, আইজিপি বর্তমানে ইতালি সফরে রয়েছেন। তিনি আগামী ১৭ মে দেশে ফেরার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com