বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে সমুদ্রপথে হজ্জ্বযাত্রাঃ- পর্ব-২।।মানুষের কল্যাণে প্রতিদিন অনিয়মিত হয়ে গেলে ফিরে আসা কঠিন,কিন্তু অসম্ভব না পিরোজপুর বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু উদ্বোধনের আগেই বিদ্যুতের তামার তার চুরি খুলনার পাইকগাছায় আনসার ও ভিডিপির মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান আশাশুনি পল্লী সমাজ পুনঃ গঠন গোপালপুরে কলা পাড়তে গিয়ে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমদ আলীর মৃত্যু। রাষ্ট্রীয় মর্যাদা দাফন দেবহাটার ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের উদ্বোধন করলেন ডা: রুহুল হক এমপি”
মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মাদক কারবারিকে নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় ভোরের কাগজের প্রকাশক সাবের হোসেন চৌধুরী, সম্পাদক শ্যামল দত্ত, বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন, সিনিয়র রিপোর্টার রুহুল আমিনসহ পাঁচজনের বিরুদ্ধে কুমিল্লায় ১০ কোটি টাকা মানহানি মিথ্যা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন ভোরের কাগজ পাঠক ফোরাম ঈশ্বরদী।

সকালে উপজেলার রেলগেট চত্তরে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ভোরের কাগজ পাঠক ফোরাম ঈশ্বরদীর সভাপতি এস এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপস্থিত সাংবাদিকরা বলেন, কুমিল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী আরফানুল হক রিফাতের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও সিনিয়র রিপোর্টারসহ ৫ জনের নামে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের পক্ষে আপোষহীন পত্রিকা ভোরের কাগজের বিরুদ্ধে দ্রুত এই মামলা প্রত্যাহারের দাবি করা হয়। অবিলম্বে নিঃশর্ত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে দেশজুড়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবে সাংবাদিকরা।

এ সময় বক্তব্য রাখেন, চেতনায় ঈশ্বরদীর ভাপপ্রাপ্ত সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভোরের কাগজের ঈশ্বরদী প্রতিনিধি মোস্তাক আহমেদ কিরণ, আজকের পত্রিকা ও ডেইলি অবজারভারের ঈশ্বরদী প্রতিনিধি মাহবুবুল হক দুদু, সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার, আজকালের খবরের ঈশ্বরদী প্রতিনিধি ওয়াহেদুজ্জামান টিপুু, বাংলাদেশ পোস্টের ঈশ্বরদী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, আমাদের সময়ের ঈশ্বরদী প্রতিনিধি ওয়াহেদ আলী সেন্টু ও দেশ রুপান্তরের ঈশ্বরদী প্রতিনিধি মহিদুল ইসলাম।
মানববন্ধনে বাংলা নিউজের ঈশ্বরদী প্রতিনিধি টিপু সুলতান, দি বাংলাদেশ টুডের ঈশ্বরদী প্রতিনিধি গোপাল অধিকারী,এশিয়ান টেলিভিশনের পায়েল হাসান রিন্টু, সংবাদ প্রতিদিনের ঈশ্বরদী প্রতিনিধি শাহিনুর রহমান বাধন, সংবাদ ভুমির সম্পাদক খালেদ মাহমুদ সুজন, বাংলাদেশের সমাচারের বিশেষ প্রতিনিধি তুহিন হোসেন ও দৈনিক জাগরণের ঈশ্বরদী প্রতিনিধি শুভ, শহীদসহ এ প্রতিবাদ সভায় গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

উল্লেখ্য, গত ১৫ই মে ‘কুমিল্লার শীর্ষ মাদক কারবারি রিফাত এখন নৌকার কান্ডারি’ শিরোনামে ভোরের কাগজে সংবাদ প্রকাশিত হওয়ায় পত্রিকাটির প্রকাশক সাবের হোসেন চৌধুরী, সম্পাদক শ্যামল দত্ত, বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন, সিনিয়র রিপোর্টার মো. রুহুল আমিন ও কাগজ প্রতিবেদক (কুমিল্লা) এম ফিরোজ মিয়ার বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছেন কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com