বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
পিরোজপুরের ইন্দুরকানীতে নদীর চর থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন  পিরোজপুরে ৪০ লক্ষাধিক টাকার উপকরণ বিতরণ করলেন DC জাহেদুর রহমান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাসিক উন্নয়ন পর্যালোচনা সভা। হরিপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ইবি প্রেসক্লাবের সাংবাদিকরা শুধু রিপোর্টিংই নয় রান্নাতেও পটু” ভৈরবে নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক দখলীকৃত ফুটপাত উচ্ছেদ অভিযান কালিগঞ্জে সাবেক সংসদ সদস্য কাজী মোঃ আলাউদ্দীনের দিনব্যাপী জনসংযোগ অভয়নগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত পিরোজপুর আলামকাঠি গুলজার জামে মসজিদের জায়গা জবরদখলের অভিযোগে মসজিদ কমিটির সংবাদ সন্মেলন
আর বাকি ২৪ দিন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ২৫ জুন

আর বাকি ২৪ দিন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন ২৫ জুন

“আর দাবায়া রাখতে পারবা না”

সাবাস বাংলাদেশ,
এ পৃথিবী অবাক তাকিয়ে রয়…
———-
বাঙালির অহংকারের প্রতীক পদ্মা সেতু আজ আর স্বপ্ন নয়, বাস্তবতা। আগামী ২৫ জুন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন। তাই পদ্মার দুই পারের মানুষসহ সমগ্র দেশবাসী অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় আছে সেই মাহেন্দ্রক্ষণের জন্য।

আর মাত্র ২৪ দিন…
পদ্মা সেতু হচ্ছে আমাদের দেশের ইতিহাসের সবচেয়ে বড়ো চ্যলেঞ্জিং প্রকল্প। এই প্রকল্প বাস্তবায়নের পথ মোটেই মসৃণ ছিল না। ছিল অনেক বাধা, ছিল অর্থের সংস্থান নিয়েও অনিশ্চয়তা। দুর্নীতির ষড়যন্ত্র হয়েছিল এমন কাল্পনিক অভিযোগে ঋণ প্রস্তাব বাতিল করেছে বিশ্বব্যাংক।
বিশ্বব্যাংক ঋণচুক্তি বাতিল করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের ঘোষণা দেন।

এসবের পাশাপাশি ছিল প্রাকৃতিক চ্যালেঞ্জও। বিশ্বের অন্যতম খরস্রোতা নদী পদ্মা এবং এই নদীর তলদেশে মাটির স্তরের গঠন নিয়েও ছিল জটিলতা।

তবে এত জটিলতার বিপরীতে ছিলেন একজন দূরদর্শী রাষ্ট্রনায়ক- বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সবকিছু উপেক্ষা করেও নিজের সিদ্ধান্তে অটল থেকেছেন তিনি। তাই দেশের মানুষের স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ জাতি হিসেবে আমাদের আত্মবিশ্বাসী করে তুলেছে। বিশ্বসভায় বাংলাদেশ আজ অধিষ্ঠিত অনন্য গৌরবে।

সাবাস 🇧🇩বাংলাদেশ,
এ পৃথিবী অবাক তাকিয়ে রয়…

#জয় বাংলা #জয় বঙ্গবন্ধু #জয় শেখ হাসিনা

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com