সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জে ছাত্রীকে যৌন হয়রানী মামলায় প্রধান শিক্ষক ও দপ্তরী আটক ১০ তারিখ বিএনপি লাঠি নিয়ে এলে আ.লীগ ললিপপ চুষবে না: কাদের মামার সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা গলাচিপা-দশমিনা আসনের বি এন পির সাবেক এমপি শাহজাহান খানের মৃত্যু রাজশাহীতে বিএনপির অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শাহ্ মখদুম থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বিএমএসএফ প্রতিষ্ঠাতার কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ লাভ মৌসুমী ফল ব্যবসায়ীদের আয়ে পরিবারে ফিরছে স্বস্তি নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, আপনাদের জন্য শুভ কামনা বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একই পরওবারের তিনজন নিহত আউয়াল সভাপতি- হাকিম হাওলাদারকে সাধারন সম্পাদক   সম্মেলনে কমিটি ঘোষনা
নড়াইলের মাইজপাড়া বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই সাড়ে ৫লাখ টাকার ক্ষতি

নড়াইলের মাইজপাড়া বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই সাড়ে ৫লাখ টাকার ক্ষতি

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইল সদর উপজেলা মাইজপাড়া বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান,  গত রাত ১১টার দিকে এ আগুনের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দোকানিরা জানান, আগুনে মাইজপাড়া বাজারের জবা ফার্মেসি, ডাচবাংলা রকেট অফিস, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল কাম এলপিজি গ্যাস সিলিন্ডার এবং মুদি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে দোকানিরা বেশি ক্ষতি দাবি করেছেন।
স্থানীয় দোকানিরা জানান, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল দোকানে এলপিজি গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। গ্যাসভর্তি অন্তত ১০টি সিলিন্ডার দাউ দাউ করে জ্বলছিল এবং বিকট শব্দ হচ্ছিল।
জবা ফার্মেসির মালিক ডাক্তার নারায়ন বিশ্বাস জানান, অগ্নিকান্ডের সময় তিনি দোকানের মধ্যে ছিলেন। ধোয়া দেখে আগুনের বিষয়টি টের পান। দোকান থেকে বেরিয়ে পাশের চারটি দোকানেও আগুন দেখতে পান। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘরগুলো পুড়ে যায়।
নড়াইল ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নয়ন জানান, ওষুধের দোকনে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। চারটি দোকানে সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে।
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com