শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
বাহরাইনে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু  টুঙ্গিপাড়ায় হয়ে গেল নড়াইল জেলা কবি সাহিত্যিকদের বনভোজন নাসায় গবেষণার সুযোগ পেলেন বাংলাদেশি আদিবা সাজেদ অমর একুশে মেলায় চার বইয়ের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনে উপ-নির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোট পড়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন ইতালীতে শরীয়তপুর সমিতির রাজনীতিতে আব্দুর রউফ ফকির একটি আলোচিত নাম ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার শ্যামনগর উপজেলায় পালিত হলো জাতীয় নিরাপদ খাদ্য দিবস কালিগঞ্জে মিশন মহিলা উন্নয়ন সংস্থা‘র আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত
শেরপুরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে ড্রীম বয়েজ ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন অর্ক ক্লাব

শেরপুরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে ড্রীম বয়েজ ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন অর্ক ক্লাব

 

মোঃ শফিকুল ইসলাম।।

শেরপুরে দীর্ঘ প্রায় পাঁচ বছর পর শুরু হওয়া ২য় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১০ ডিসেম্বর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিনব্যাপী শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস এর সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মানিক দত্তের সঞ্চালনায় খেলায় বিশেষ অতিথি হিসেবে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় মোট ১৫টি দল ৪ গ্রুপে অংশ নেয় সেখান থেকে প্রতিযোগিতা করে ফাইনালে উঠে ড্রীম বয়েজ ক্লাব ও অর্ক ক্লাব। খেলায় ড্রীম বয়েজ ক্লাবকে ৭ রানে হারিয়ে অর্ক ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৩০ অভারের খেলায় অর্ক ক্লাব ৮ উইকেট হারিয়ে ১৩০ রান অর্জন করতে সক্ষম হয়। ১৩১ রানের টার্গেটে ব্যাটকরতে নেমে ড্রীম বয়েজ ক্লাব সব কয়টি উইকেট হারিয়ে ১২৩ রানে অলআউট হয়ে যায়।

উল্লেখ্য, এবারের খেলায় প্রথম বারের মতো অংশ গ্রহণকারী সকল টিমকে ৫ হাজার করে টাকা প্রদান করা হয়। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের অধিনায়কের হাতে পুরষ্কার তুলে দেন।

এসময় দুই দলের খেলোয়াড়গন, শেরপুর প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও স্থানীয় ক্রীড়ামোদী অগণিত দর্শক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com