শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবহাটায় জমজমাট পূর্ণ ভলিখেলা অনুষ্ঠিত মঙ্গলে অভিযানের পরিবর্তে টিকার পেছনে অর্থ ব্যয় ভাল : বিল গেটস বাহরাইনে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু  টুঙ্গিপাড়ায় হয়ে গেল নড়াইল জেলা কবি সাহিত্যিকদের বনভোজন নাসায় গবেষণার সুযোগ পেলেন বাংলাদেশি আদিবা সাজেদ অমর একুশে মেলায় চার বইয়ের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনে উপ-নির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোট পড়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন ইতালীতে শরীয়তপুর সমিতির রাজনীতিতে আব্দুর রউফ ফকির একটি আলোচিত নাম ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার
ঝিকরগাছা ওসি’র মানবিক প্রচেষ্টায় লাশ বহনের ভ্যান পেলো অসহায় জবেদ।

ঝিকরগাছা ওসি’র মানবিক প্রচেষ্টায় লাশ বহনের ভ্যান পেলো অসহায় জবেদ।

এ,এসএম জাফর ইকবাল,(যশোর) ঝিকরগাছা : থানা এলাকায় জনসাধারণের লাশ পরিবহনের দীর্ঘদিনের সমস্যাকে সমাধানের হলো যশোরের ঝিকরগাছা থানার মানবিক অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্তের একান্ত প্রচেষ্টায় ও এলাকার ২৬জনের সহযোগিতায় লাশ বহনের ভ্যান গাড়ি পেলো অসহায় জবেদ ফকির। বৃহস্পতিবার (০৫ জানুয়ারী) দুপুর ১২টার সময় থানা প্রাঙ্গণে প্রায় ৬০হাজার টাকা ব্যায় করে জনসাধারণের লাশ পরিবহনের জন্য ডিজিটাল প্রযুক্তির উন্নত মানের ভ্যান গাড়ি ও ড্রেস তৈরী করে পুরন্দরপুর গ্রামের দবির মোড়লের ছেলে জবিদ ফকির’র হতে তুলে দিয়েছেন।
ঝিকরগাছা থানার মানবিক অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, গ্রাম-গঞ্জ থেকে কোন মৃত ব্যক্তিকে থানায় বা পোস্টমর্টেম’র জন্য আনতে হলে জরুরী ভিত্তিক একটা গাড়ির দরকার হয়। অনেক সময় দেখা যায় লাশ নিতে অনেক মানুষ ভয় পায়। যার জন্য আমার প্রচেষ্টা ও থানা এলাকার মহৎ মানুষের একান্ত সহযোগিতায় আজ আমরা সফল হয়েছি। পরবর্তীতে আমাদের আর লাশ পরিবহনের কোন সমস্যা থাকবে না। শুধুমাত্র চালককে অতিসামান্য পরিমাণ পারিশ্রমিক দিলেই হবে । আর কাউকে পরিবহন খরচ বহন করতে হবে না। এমন একটা কাজ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আমাদের দেখাদেখি সমাজের নিম্ন আয়ের মানুষের পাশে বৃত্তবানেরাও দাঁড়াতে উৎসাহ পাবে বলে আমি মনেকরি।
এসময় উপস্থিত ছিলেন, থানার এসআই (নিঃ) আব্দুর রহমান, সুব্রত কুমার কুন্ডু, এএসআই (নিঃ) মাসুদ রানা, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরানুর রশিদ, সদস্য এমআর মাসুদ, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আশরাফুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, পৌর কাউন্সিলর আমিরুল ইসলাম রাজা, ইউনুছ আলী প্রমুখ।
উল্লেখ্য, ইতিমধ্যে তিনি (ওসি) নিজের রেশনকে ঈদ উপহার হিসেবে দিয়ে মানবিকতার পরিচয় দিয়ে করোনাকালীন সময়ে পৌরসদরের বাজারের খুঁজে পাওয়া ২০জন ভিক্ষুকদের মাঝে, সরকারি কর্মকর্তা হিসেবে নিজের প্রাপ্য ৩মাসের রেশন বিতরণ করেছেন।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com