শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেবহাটায় জমজমাট পূর্ণ ভলিখেলা অনুষ্ঠিত মঙ্গলে অভিযানের পরিবর্তে টিকার পেছনে অর্থ ব্যয় ভাল : বিল গেটস বাহরাইনে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা শুরু  টুঙ্গিপাড়ায় হয়ে গেল নড়াইল জেলা কবি সাহিত্যিকদের বনভোজন নাসায় গবেষণার সুযোগ পেলেন বাংলাদেশি আদিবা সাজেদ অমর একুশে মেলায় চার বইয়ের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী বিএনপির ছেড়ে দেওয়া ছয় আসনে উপ-নির্বাচনে ২৫ শতাংশের বেশি ভোট পড়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোনারগাঁয়ে স্বামীর হাতে স্ত্রী খুন ইতালীতে শরীয়তপুর সমিতির রাজনীতিতে আব্দুর রউফ ফকির একটি আলোচিত নাম ভৈরবে ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেফতার
পারিবারিক কলহের জেরে স্বামী ও স্ত্রী’কে কুপিয়ে জখম 

পারিবারিক কলহের জেরে স্বামী ও স্ত্রী’কে কুপিয়ে জখম 

 

পিরোজপুরের ইন্দুরকানী জমি নিয়ে বিরোধের জেরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে।  রাতে উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়নে উত্তর ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, একেই এলাকার মোশারেফ হাওলাদার ও তার চাচাতো ভাই রবিউলের সাথে ১৪শতাংশ জমি দখল নিয়ে কথার কাটাকাটি হয়। পরে এক পর্যায় উত্তেজিত হয়ে রবিউল, মহাসিনসহ ৪/৫জন মিলে ধারালো অশ্রদিয়ে  মোশারেফ ও তার স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে পিটিয়ে জখম করে। পরে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত মোশারেফ হাওলাদার জানান, রাতে আমার বাড়িতে চাচাতো ভাই রবিউলসহ ৪/৫জন মিলে জমি দখল করতে আসে।চাচাতো ভাইদের জমি দখল করতে বাধা দিলে তারা লোহার পাইপ ও দেশীয় অশ্র দিয়ে আমাদের কুপিয়ে পিটিয়ে জখম করে।
এ ব্যাপারে অভিযুক্ত রবিউলকে একাধিকবার মুঠোফোনে কল দিলে তার ব্যবহারিত ফোন  বন্ধ পাওয়া যায়।
ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান,জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে জখমের বিষয় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com