রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
সরকারী কেবিএ কলেজ প্রাক্তন ছাত্র এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

সরকারী কেবিএ কলেজ প্রাক্তন ছাত্র এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

গত ১৭ সেপ্টেম্বর সরকারী কেবিএ কলেজ প্রাক্তন ছাত্র এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের অন্যতম উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা ইকবাল মাসুদ-এর সভাপতিত্বে উপস্থিত সকল প্রাক্তন ছাত্ররা সংগঠনকে গতিশীল করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার মতামত প্রকাশ করেন। প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে তার একাডেমিক বর্ষের ও পরিচিতদের সদস্য করার জন্য একমত পোষণ করেন। এছাড়া সকল সময় এসোসিয়েশনের নিজস্ব ফেসবুক পেজ (KBA College Ex Students Association) ও ওয়েব সাইটে (http://www.kbacexsa.org) সকল আপডেট পাওয়া যাবে বলে আশা প্রকাশ করা হয়। প্রাক্তন সদস্যদের এসোসিয়েশনে অন্তভূক্তির সুবিধার্থে নলতা শরীফ, সখিপুর, সাতক্ষীরা ও ঢাকায় রেজিষ্ট্রেশন বুথ থাকবে বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়, আগামী ডিসেম্বর’১৯ সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে সরকারী কেবিএ কলেজ প্রাঙ্গণে আড়ম্বর অনুষ্ঠান উৎযাপন করা হবে এবং সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি সুভিনির প্রকাশ করা হবে। যেখানে বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের গল্প-কবিতা, শিক্ষকদের স্মৃতিচারণ ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ছবিসহ বর্তমান তথ্য উপস্থাপন করা হবে। উল্লেখ্য যারা শুধু কেবিএ কলেজে পাশ করে বাহির হয়েছে তাদের তথ্য নয়, এক বছরের জন্য অধ্যায়ন করেছে বা পরীক্ষায় অংশগ্রহণ করেনাই তারাও প্রাক্তণ ছাত্র-ছাত্রী হিসাবে গণ্য হবেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com