বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
পুলিশ, সরকারি কর্মকর্তা, এমপি-কেউই আইনের ঊর্ধ্বে নয়

পুলিশ, সরকারি কর্মকর্তা, এমপি-কেউই আইনের ঊর্ধ্বে নয়

পুলিশের হাতে সাংবাদিক হেনস্তা নির্যাতনের সব ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

শনিবার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জাতীয় কাউন্সিল অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘মহাখালীতে সাংবাদিক হেনস্তা ও পল্টনের ঘটনায় তদন্ত কমিটি কাজ করছে। তবে কারা তদন্ত করছে, সেই নামগুলো মনে নেই। তদন্তে দোষী প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’তিনি বলেন, ‘পুলিশ, সরকারি কর্মকর্তা, এমপি-কেউই আইনের ঊর্ধ্বে নয়। দোষ করলে সাজা পেতেই হবে।’‘দেখেন তদন্ত চলছে, অবশ্যই ব্যবস্থা নেয়া হবে’ বলেও আশ্বাস দেন তিনি।আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘র্যাব মাদকের বিরুদ্ধে অভিযান করছে। তাদের অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ বেশ কয়েকজন মারা গেছেন। এ জন্য আমরা আসল অপরাধীদের বিষয়ে জানতে পারলাম না। এ অভিযানকে কীভাবে দেখছেন? এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এমন ঘটনায় একজন ম্যাজিস্ট্রেট তদন্ত করে থাকেন। এগুলোর বিষয়ে তদন্ত চলছে। বিনা বিচারে কিছু হলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’১৭ মে (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে মহাখালী রেলক্রসিং পার হতে গিয়ে হারান মো. নুরুল আমিন (৬০) নামে এক পথচারী। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, বিআরটিসি ও ৬ নম্বরের একটি বাসের রেষারেষিতে এ দুর্ঘটনা ঘটে।ওই ঘটনায় খবর সংগ্রহ করতে গিয়ে পুলশের হেনস্তার শিকার হন বেসরকারি টেলিভিশন ডিবিসির রিপোর্টার আদিত্য আরাফাত। তিনি দুর্ঘটনার খবর সংগ্রহ ও ফুটেজ নিতে গেলে পুলিশ বাধা দেয়।আদিত্য আরাফাত জানান, আমরা অফিস ফেরার সময় মানুষের জটলা ও একজন মানুষকে রক্তাক্ত অবস্থায় পাকা রাস্তা থেকে তুলতে দেখি। পাশেই বাস আটকাও দেখা যায়। ঘটনা দেখে দ্রুত ক্যামেরা সেট করি। কিন্তু পুলিশ আমাদের বাধা দেয়।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com