বুধবার, ২৫ মে ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
সিরাজগঞ্জের সয়দাবাদ স্টেশনের কাছে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক-হেলপারসহ ৪ জন নিহত

সিরাজগঞ্জের সয়দাবাদ স্টেশনের কাছে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক-হেলপারসহ ৪ জন নিহত

সিরাজগঞ্জের সয়দাবাদ স্টেশনের কাছে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক-হেলপারসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন যশোরের ঝিকরগাছা থানার নবীনগর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে ট্রাক চালক আরিফ (২৫) ও একই গ্রামের বাশারের ছেলে হেলপার দিপু (২২)। পুলিশ ও ফায়ার দমকল বাহিনীর সদস্যরা জানায়, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস স্টেশন এলাকায় ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে বাস-ট্রাকের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং অন্তত ২৫ জন আহত হয়। হাসপাতালের নেয়ার পর আরো একজন মারা যায়। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com