শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
রোমাঞ্চ ছড়ানো জয়ে কোয়ার্টার ফাইনালে উঠল বেলজিয়াম

রোমাঞ্চ ছড়ানো জয়ে কোয়ার্টার ফাইনালে উঠল বেলজিয়াম

কোয়ার্টার ফাইনালে উঠল বেলজিয়াম। রাশিয়া বিশ্বকাপে সোমবার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে জাপানকে ৩-২ গোলে হারাল তারা। ম্যাচটিতে প্রথমে ২-০ গোলে এগিয়ে ছিল জাপান। কিন্তু এরপর টানা তিনটি গোল করে জয় তুলে নেয় বেলজিয়াম। কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের প্রতিপক্ষ ব্রাজিল। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে আগামী ৬ জুন বাংলাদেশ সময় রাত বারোটায় মুখোমুখি হবে ব্রাজিল ও বেলজিয়াম।বেলজিয়ামই ফেভারিট ছিল। কিন্তু মাঠের পারফরম্যান্সে মুগ্ধ করেছে জাপান। যদিও ম্যাচে বল দখলের লড়াই এবং আক্রমণে বেলজিয়াম এগিয়ে ছিল। কিন্তু ম্যাচের প্রথম দুইটি গোল করে জাপান। গোল দুইটি করার পর জাপানিজরা হয়তো কোয়ার্টার ফাইনালের স্বপ্ন দেখতে শুরু করেছিল। কিন্তু খেলা মানেই তো অনিশ্চয়তা। এ যে শেষ মুহূর্ত পর্যন্ত স্নায়ু ধরে রাখার লড়াই। শেষমেশ সেই লড়াইয়ে জয়ী হলো বেলজিয়াম।বিরতি থেকে ফেরার পরপরই ১-০ গোলে এগিয়ে যায় জাপান। ৪৮তম মিনিটে গোলটি করেন গেনকি হারিগুচি। মাঝ মাঠ থেকে হারিগুচিকে উদ্দেশ্য করে লম্বা পাস দেন শিবাচাকি। হারিগুচি বলটি পেয়ে এগিয়ে গিয়ে দুর্দান্তভাবে বেলজিয়ামের জালে বল জড়ান।৫২তম মিনিটে জাপানকে ২-০ গোলে এগিয়ে দেন তাকেশি ইনুই। ডি-বক্সের সামনে থেকে বুলেট গতির শটে বল জালে পৌঁছে দেন তিনি। মুহূর্তের মধ্যে দুইটি গোল হজম করার পর বেলজিয়াম ম্যাচে ফেরার জন্য মরিয়া হয়ে ওঠে। চেষ্টায় তারা সফলও হয়।

৬৯তম মিনিটে ম্যাচে ব্যবধান কমায় বেলজিয়াম। হেড থেকে গোলটি করেন ভারটনঘেন। ৭৪তম মিনিটে ফেলানির গোলে ম্যাচে ২-২ সমতা আনে বেলজিয়াম। এডেন হ্যাজার্ডের ক্রস থেকে হেড থেকে গোলটি করেন মারওয়ানি ফেলানি।অনেকে ভেবে নিয়েছিলেন যে ম্যাচটি অতিরিক্ত ৩০ মিনিটে গড়াতে যাচ্ছে। সেটিই হতে চলেছিল। কিন্তু ম্যাচের একেবারে শেষ দিকে তথা (৯০+৪) গোল করে বেলজিয়ামকে আনন্দের সাগরে ভাসান নাসের চাদলি। এই গোলের পরপরই শেষ হয় ম্যাচটি।

 

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com