শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মুন্সীগঞ্জের গজারিয়ায় বিট পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে মিথ্যা মামলার প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দিনাজপুরের বীরগঞ্জে বজ্রপাতে নিহত ১ পাঁচবিবিতে ডিবি পুলিশ কর্তৃক ০১(এক)কেজি ৫০(পঞ্চাশ)গ্রাম শুকনা গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার নড়াইলের কয়েক হাজার মানুষ ঝুঁকি নিয়ে চলাচল বাঁশের সাঁকোই তাদের ভরসা!! মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীর আন্তঃ ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার
অভিনেত্রীকে ধর্ষণের দায়ে ৭ বছরের কারাদণ্ড দেয়া হলো টেলিভিশন প্রযোজককে।

অভিনেত্রীকে ধর্ষণের দায়ে ৭ বছরের কারাদণ্ড দেয়া হলো টেলিভিশন প্রযোজককে।

অভিনেত্রীকে ধর্ষণের দায়ে ৭ বছরের কারাদণ্ড দেয়া হলো টেলিভিশন প্রযোজককে। ভারতের মুম্বাইয়ের একটি টেলিভিশনের কার্যনির্বাহী প্রযোজক মুকেশ মিশ্রকে তার ৬ বছর আগের কৃত কর্মের জন্য এ সাজা দিল দেশটির সেশন কোর্ট।

জানা যায়, প্রযোজক মুকেশ মিশ্র ২০১২ সালের ২ ডিসেম্বর ওই অভিনেত্রীকে ধর্ষণ করেন। ঘটনার পর ২০১৩ সালের জানুয়ারিতে পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। নির্যাতিতার কথায়, তিনি কেরিয়ার ও সম্মান নষ্ট হয়ে যাওয়ার ভয়ে এই ঘটনার কথা প্রথমে প্রকাশ করেননি। কিন্তু তার স্বামী সেসবের তোয়াক্কা করেননি। অন্যায়ের প্রতিবাদ করতে চেয়েছিলেন। আর আজ তাদের জয় হয়েছে।অভিনেত্রী পুলিশকে জানায়, ‘সেদিন সকাল সাড়ে সাতটায় কলটাইম দেওয়া হয়েছিল। মুম্বাইয়ের যোগেশ্বরীতে ছিল শুটিং। তাকে বলা হয়েছিল, বাস তাকে নিতে আসবে। কিন্তু মুকেশ মিশ্র তাকে নিতে আসে। দু’জন সেটে আসার পর ওই অভিনেত্রী মেকআপ রুমে ঢুকে পড়েন। অভিযোগ, তখনই মুকেশ তার সঙ্গে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর তাকে ধর্ষণ করে। ঘটনা এখানেই শেষ নয়। ধর্ষণের কথা প্রকাশ্যে এলে নির্যাতিতার মেয়েকে খুন করার হুমকিও দেওয়া হয়।কিন্তু এদিন ধর্ষণের কথা তিনি তার স্বামীকে বলেন। তারপরই তার স্বামী অভিনেত্রীর পাশে দাঁড়ান। এমনকি অভিনেত্রীর স্বামী মূল প্রযোজকের কাছে অভিযোগ জানান। তাদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কার্যনির্বাহী প্রযোজককে মুকেশ মিশ্রকে বরখাস্ত করেন মুখ্য প্রযোজক। অভিযোগ, এরপর মুকেশ মিশ্র নির্যাতিতাকে হুমকি দিতে থাকে সে তার নাম ও প্রতিপত্তি নষ্ট করে দেবে। এরপরই পুলিশের দ্বারস্থ হন দম্পতি। এদিন আদালতে অভিযুক্তকে শনাক্ত করেন নির্যাতিতা।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com