সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ভারতের বিচার বিভাগে, ৫০,ভাগ, মহিলা বিচারপতি রাখতে জোর দাবি ভারতের সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি শ্রী এন এ রমনা তানোরে কৃষি কলেজ খুলে অধ্যক্ষ ইসাহাক আলী মৃধার কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ২৮ সেপ্টেম্বর গণটিকা প্রস্তুতি সম্পন্ন রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ রাসিক মেয়রের সাথে রুয়েট কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎ রাণীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্রেমের নৃশংসতা মানবতার জননী যেসব তথ্য সত্য হলেও লেখা যাবে না, ছাপানো যাবে না রাজশাহীর বারোরাস্তা মোড় হতে জলিলের মোড় পর্যন্ত সেকেন্ডারি ড্রেনের কাজের উদ্বোধন
হিন্দু সম্প্রদায়ের বাড়ি দখল নিয়ে সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন

হিন্দু সম্প্রদায়ের বাড়ি দখল নিয়ে সংবাদ সম্মেলন।।মানুষের কল্যাণে প্রতিদিন

মোঃ সালাউদ্দিন রুবেলঃ
 সকালে পটুয়াখালী প্রেসক্লাবে পটুয়াখালী শহরের সেন্টার পাড়া হিন্দু সম্প্রদায়ের বেশ কয়েকটি বসতবাড়ি জোর-জবরদস্তি করে দখল ও উৎখাতের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।
এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রমেশ চন্দ্র কর অভিযোগ করেন যে, সেন্টার পাড়া এলাকায় বীরমক্তিযোদ্ধা স্বর্গীয় খোকন চন্দ্র চ্যাটার্জী, সাংবাদিক মনোজ কান্তি কর, সাংবাদিক এম কে রানা, শিক্ষিকা বাণী দেবী, কমল মুখার্জি ও দরিদ্র অসহায় শ্যামল সহ বেশ কয়েকটি হিন্দু পরিবার জমিদার আমল থেকে সেখানে বসবাস করে আসছেন।
কিন্তু সম্প্রতি স্থানীয় ব্যবসায়ী শুভাশীষ মুখার্জি তার অবৈধ টাকা এবং তার পেশী শক্তির দ্বারা হিন্দু পরিবারগুলোকে উৎখাত করতে চাচ্ছে।
তিনি আরো বলেন এ বিষয়ে মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে পটুয়াখালী সদর থানায় অভিযোগ করা হয়েছে। ভুক্তভোগীরা আরও অভিযোগ করেন যে, শুভাশীষ মুখার্জী শহরের ভূমিদস্যু, জালিয়াতি, ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পটুয়াখালি সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর সাবেক ডেপুটি কমান্ডার বাদল ব্যানার্জি, মুক্তিযোদ্ধা আমান তালুকদারসহ আরো অসহায় ভুক্তভোগী পরিবারের সদস্যরা।
এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শুভাশীষ মুখার্জী কে মোবাইল ফোনে যোগাযোগ করলেও কিন্তু তাকে পাওয়া যায়নি।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com