সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ভারতের বিচার বিভাগে, ৫০,ভাগ, মহিলা বিচারপতি রাখতে জোর দাবি ভারতের সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি শ্রী এন এ রমনা তানোরে কৃষি কলেজ খুলে অধ্যক্ষ ইসাহাক আলী মৃধার কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ২৮ সেপ্টেম্বর গণটিকা প্রস্তুতি সম্পন্ন রংপুরে সাংবাদিক নেতা আফরোজা সরকারসহ ৫ জনের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ রাসিক মেয়রের সাথে রুয়েট কর্মচারীদের সৌজন্য সাক্ষাৎ রাণীনগরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক প্রেমের নৃশংসতা মানবতার জননী যেসব তথ্য সত্য হলেও লেখা যাবে না, ছাপানো যাবে না রাজশাহীর বারোরাস্তা মোড় হতে জলিলের মোড় পর্যন্ত সেকেন্ডারি ড্রেনের কাজের উদ্বোধন
নড়াইলে পুলিশ সদস্যদের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন: এসপি প্রবীর।।মানুষের কল্যাণে প্রতিদিন

নড়াইলে পুলিশ সদস্যদের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন: এসপি প্রবীর।।মানুষের কল্যাণে প্রতিদিন

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

নড়াইলে কর্মস্থল থেকে শেষ বারের মতো বিদায় জানালো এসপি প্রবীর কুমার রায়। নড়াইলে অবসরে যাওয়া সহকর্মীদের বিদায় সম্মাননা স্মারক প্রদান করলেন ও সুসজ্জিত গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দিলেন নড়াইল পুলিশ সুপার।

শেষ সময়ে নড়াইল জেলা থেকে চাকুরী জীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় গতকাল আনুষ্ঠানিকতার সাথে  গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো বিদায় জানালো নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। নির্দেশে নড়াইল জেলা থেকে অবসর (পিআরএল) যায়া এএস আই (সঃ) ১৯০, মোহাম্মদ আবুল হোসেন বেগ, কনস্টেবল, ১৭২,কাজী মোঃ নজরুল ইসলাম, কনস্টেবল, ৩১৮, মোহাম্মদ শাহজাহান বিশ্বাস, কনস্টেবল, ১৩৪, মোঃমাহবুবুর রহমানকে আনুষ্ঠানিকতার সাথে শেষ স্মৃতি হিসেবে বিদায় সম্মাননা স্মারক তুলে দিলেন পুলিশ সুপার। এ বিদায়ী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল নড়াইল) তানজিলা সিদ্দিকা সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ প্রমূখ।অবসরে যাবার সময় পুলিশ সুপারের নিকট থেকে বিদায়ী সম্মাননা স্মারক ও সম্মানজনক বিদায় পেয়ে এএসআই (সশস্ত্র) মোঃ আবুল হোসেন বেগ আবেগে কেঁদে ফেলেন এবং জেলার সম্মানিত পুলিশ সুপার সহ সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, আমাদের পরিবারের সদস্যরা এবং পাড়া-প্রতিবেশীগণ অধীর আগ্রহ সহকারে পথ চেয়ে বসে আছেন কারণ আমরা তাদেরকে বলেছি আমাদেরকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে যার যার বাড়ি পৌঁছে দিবেন। সত্যি এমন বিদায় প্রতিটা পুলিশ সদস্যের জন্য অত্যন্ত সম্মানের বলেও সকল বিদায়ী পুলিশ সদস্য জানান। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com