সোমবার, ২১ Jun ২০২১, ০২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাজশাহী মধ্যেযুগীয় কায়দায় মহিলাকে নির্যাতনের অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে ফুটবল লীগ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।।মানুষের কল্যাণে প্রতিদিন দেশকে এগিয়ে নিতে নারী উদ্যোক্তাদের ভূমিকা।।মানুষের কল্যাণে প্রতিদিন রোয়াংছড়িতে ২য় পর্যায়ে ঘর পাচ্ছেন ১২০টি গৃহহীন পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে শেখ হাসিনা’র উপহার হিসেবে ২০টি ঘর পেল ভূমিহীন অসহায়রা মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না-প্রধানমন্ত্রী।।মানুষের কল্যাণে প্রতিদিন সোনারগাঁ থানায় ৩ ঘন্টা ০৫ মিনিটে চুরি মামলার আসামী সনাক্ত।।মানুষের কল্যাণে প্রতিদিন সাংবাদিকদের পর্যবেক্ষন কার্ড প্রদানে গড়িমসির অভিযোগ।।মানুষের কল্যাণে প্রতিদিন “ক্লিন সাতক্ষীরা গ্রিন সাতক্ষীরা।।মানুষের কল্যাণে প্রতিদিন মুন্সীগঞ্জে নতুন ঠিকানা পেলো ৩২৫টি পরিবার।।মানুষের কল্যাণে প্রতিদিন
নড়াইলে পুলিশ সদস্যদের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন: এসপি প্রবীর।।মানুষের কল্যাণে প্রতিদিন

নড়াইলে পুলিশ সদস্যদের গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন: এসপি প্রবীর।।মানুষের কল্যাণে প্রতিদিন

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

নড়াইলে কর্মস্থল থেকে শেষ বারের মতো বিদায় জানালো এসপি প্রবীর কুমার রায়। নড়াইলে অবসরে যাওয়া সহকর্মীদের বিদায় সম্মাননা স্মারক প্রদান করলেন ও সুসজ্জিত গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দিলেন নড়াইল পুলিশ সুপার।

শেষ সময়ে নড়াইল জেলা থেকে চাকুরী জীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় গতকাল আনুষ্ঠানিকতার সাথে  গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো বিদায় জানালো নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। নির্দেশে নড়াইল জেলা থেকে অবসর (পিআরএল) যায়া এএস আই (সঃ) ১৯০, মোহাম্মদ আবুল হোসেন বেগ, কনস্টেবল, ১৭২,কাজী মোঃ নজরুল ইসলাম, কনস্টেবল, ৩১৮, মোহাম্মদ শাহজাহান বিশ্বাস, কনস্টেবল, ১৩৪, মোঃমাহবুবুর রহমানকে আনুষ্ঠানিকতার সাথে শেষ স্মৃতি হিসেবে বিদায় সম্মাননা স্মারক তুলে দিলেন পুলিশ সুপার। এ বিদায়ী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল নড়াইল) তানজিলা সিদ্দিকা সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ প্রমূখ।অবসরে যাবার সময় পুলিশ সুপারের নিকট থেকে বিদায়ী সম্মাননা স্মারক ও সম্মানজনক বিদায় পেয়ে এএসআই (সশস্ত্র) মোঃ আবুল হোসেন বেগ আবেগে কেঁদে ফেলেন এবং জেলার সম্মানিত পুলিশ সুপার সহ সকল পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো বলেন, আমাদের পরিবারের সদস্যরা এবং পাড়া-প্রতিবেশীগণ অধীর আগ্রহ সহকারে পথ চেয়ে বসে আছেন কারণ আমরা তাদেরকে বলেছি আমাদেরকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে যার যার বাড়ি পৌঁছে দিবেন। সত্যি এমন বিদায় প্রতিটা পুলিশ সদস্যের জন্য অত্যন্ত সম্মানের বলেও সকল বিদায়ী পুলিশ সদস্য জানান। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com