রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে সাবেক উপজেলা চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর। রাজশাহীতে চাঁদাবাজী ও সন্ত্রাস রোধে বসানো হলো পাঁচটি সিসি ক্যামেরা রাজশাহীতে নারী ও শিশু নির্যাতন পরিস্থিতির অবনতি ঘটছেঃ লফস নাটোরে স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত ১২ হাজার ২২০ পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন মেয়র লিটন রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধারঃ ০৪ জন আটক যে কোন উপায় ফিরতে হবে কর্মস্থলে! বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার হল, ৩০, টি দামি মোবাইল ফোন। ফিরেছেন আসল দাবিদারদের ডায়মন্ড হারবার জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার, ১৬০,টি, মোবাইল ফোন। ফিরৎ দিলেন প্রকৃত মালিকদের বাগমারায় এমপি এনামুল হকের উদ্যোগে করোনা টিকার ভ্রাম্যমান ক্যাম্প উদ্বোধন
দহগ্রামে খাটাল ডাক প্রস্তাব করায় বিজিবি’র হাতে আটক৫।।মানুষের কল্যাণে প্রতিদিন

দহগ্রামে খাটাল ডাক প্রস্তাব করায় বিজিবি’র হাতে আটক৫।।মানুষের কল্যাণে প্রতিদিন

লালমনিরহাট  জেলার পাটগ্রাম উপজেলাধীন বহুল আলোচিত দহগ্রাম -আঙ্গারপোতা এলাকায় এবার কুরবানি ঈদের আগে হাজার হাজার ভারতীয় গরু মজুত করা হচ্ছে।

সরকারিভাবে প্রতিবছর বিভিন্ন সীমান্ত পয়েন্টগুলোতে গরুর বিট খাটাল ডাক করা হত।বর্তমানে করিডোর বন্ধ রয়েছে।সে উপলক্ষে এবারও কুরবানি ঈদের আগে বিট খাটাল ডাক করার কথা ভাবছেন অনেকে।
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পানবাড়ি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পে গিয়ে ‘গণভবন থেকে এসেছি’ এমন পরিচয় দিলে ৫ জনকে আটক করা হয়।গতকাল শুক্রবার সকালে উপজেলার পানবাড়ী বিজিবি ক্যাম্পে গণভবনের লোক বলে ভূয়া পরিচয় দিয়ে বিট খাটাল ডাক করে নেয়ার কথা বললে বিজিবি’র জোয়ানরা ক্ষিপ্ত হয়ে তাদের আটক করে থানায় সোপর্দ করেন বলে বিজিবি’র ওই কর্মকর্তা জানান।
শুক্রবার মধ্য রাতে পাটগ্রাম থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ৫১ বিজিবি’র পানবাড়ি কোং কমান্ডার সুবেদার নজরুল ইসলাম।তাদের বিরুদ্ধে ৪২০ ধারায় প্রতারণার অভিযোগ তোলা হয়েছে। এ মামলা জামিনযোগ্য অপরাধ বলে থানা সুত্রে জানা গেছে।

আসামীরা বলেন, তারা গণভবনের পরিচয় দেননি। ভারতীয় গরু মজুত হচ্ছে, খামারিরা ঈদে ক্ষতিগ্রস্ত হবেন এমন কথা বললে বিজিবি’র সদস্যরা অস্ত্র তাক করে তাদের জিম্মি করে ফেলেন। করোনার কারণে বিওপিতে প্রবেশ নিষেধ আইন লংঘন করা হয়েছে এমন কথা বলে প্রথমে তাদের আটক করা হয়। তারা নিরাপরাধ দাবী করেন।

তারা হলেন- ঢাকা ধানমন্ডি ১৫ এলাকার আলাউদ্দিন ভুইয়া সাগর, আশরাফ উদ্দিন, আজিজুল হক, রফিক ও দহগ্রাম তিনবিঘার বাসিন্দা যুবলীগ সাবেক সভাপতি রুহুল আমিন।

কেন্দ্রীয় মহিলা যুবলীগ নেত্রী পরিচয়দানকারী লুনা পারভীন হুমায়ুনসহ এ মামলায় আসামী ৭ জনের মধ্যে ২ জনকে পলাতক দেখানো হয়েছে।

পাটগ্রাম থানা ওসি ওমর ফারুখ মামলার বিষয়ে সত্যতা স্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com