রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ইকবাল মাসুদের সঞ্চালনায় এসএ টিভিতে ‘মাদককে জয়’

ইকবাল মাসুদের সঞ্চালনায় এসএ টিভিতে ‘মাদককে জয়’

নিউজ ডেস্ক: আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে ২৬ জুন ‘মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০২১’ উদযাপন উপলক্ষে এসএ টিভির জন্য নির্মিত হলো বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘মাদককে জয়’।
ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচক হিসেবে ছিলেন ডা. এস এম  শহীদুল ইসলাম, পিপিএম পরিচালক (পুলিশ সুপার) ও ‘ওয়েসিস’ মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র, বাংলাদেশ পুলিশ এবং রাখী গাঙ্গুলি, সিনিয়র সাইকোলজিস্ট এন্ড এডিকশন প্রফেশনাল, ঢাকা আহ্ছানিয়া মিশন।
এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় কোন অনুষ্ঠান সঞ্চালনা করলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ। তিনি বলেন, মাদকাসক্তদের চিকিৎসা ও পুনর্বাসন নিয়ে আহ্ছানিয়া মিশনের কাজের অভিজ্ঞতা দীর্ঘ দিনের। সেই কাজের ধারাবাহিকতাতেই ‘মাদককে জয়’ অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। অনুষ্ঠানে আলোচকবৃন্দ মাদক নির্ভরশীলতা যে মানসিক রোগ সে সম্পর্কে বলবেন। এছাড়া বর্তমানে বাংলাদেশে মাদক ব্যবহারের চিত্র ও বাংলাদেশ পুলিশ কি ধরনের ভূমিকা রাখছে সে বিষয়টিও আলোচিত হবে।
প্রসঙ্গত, মিজান রহমানের প্রযোজনায় এসএ টিভিতে ২৬ জুন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ‘মাদককে জয়’ অনুষ্ঠানটি প্রচারিত হবে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com