বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তি ভারত থেকে নেপালের রাষ্ট্রদূত শ্রী নীলাম্বর আচার্য কে ফিরতে নির্দেশ, অবনতি হতে পারে ভারতের সাথে নেপালের কূটনৈতিক সম্পর্ক আশাশুনি প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আহসান সভাপতি, হাসান সম্পাদক সাংবাদিকতায় ফ্রি লিডারশীপ ট্টেনিং দেবে বিএমএসএফ বড়াইগ্রামের ইউএনও’কে বনপাড়া পৌর পরিষদের বিদায় সংবর্ধনা। সোনারগাঁয়ের কাঁচপুরে সিনহা ওপেক্স গার্মেন্টসের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ। আমি তো জানি সে আমার কে? বেওয়ারিশ! ভারতের জম্মু ও কাশ্মীর একটি জলন্ত সমস্যা আন্তর্জাতিক ভাবে এর সমাধান হওয়া উচিত, বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ এরদোগান রাজশাহীতে দুইলেনের ফ্লাইওভার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন
পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিত,নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিত,নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

 উজ্জ্বল রায় (জেলা প্রতিনিধি) নড়াইল থেকে:
পুলিশ কর্তৃক সাংবাদিক লাঞ্চিত, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ
জানিয়েছে।
রাজশাহীতে লকডাউনে সংবাদ সংগ্রহ করতে গিয়ে মতিহার থানা পুলিশের হাতে লাঞ্চিত হয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য এম.এ.হাবিব জুয়েল।
এ ঘটনায় আরএমপি পুলিশ
কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি।
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাব। ২৫ জুন রাজশাহী মডেল প্রেসক্লাবের সহঃ সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশ কতৃক লাঞ্চিত হয়েছে সাংবাদিক এম এ হাবিব জুয়েল। বিবৃতিতে ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের বিচার দাবি করা হয়।
ঘটনার সুত্রানুসারে জানা যায়, গত বৃস্পতিবার বিকাল আনু: ৬.১০ মিনিটে রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি ও রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য এম.এ.হাবিব জুয়েল সংবাদ সংগ্রহের জন্য তার এক সহকর্মীর সাথে নিয়ে বিনোদপুর বাজার যাচ্ছিলেন।
এ সময় মতিহার থানাধীন তালাইমারী মোড়ে এসআই সেলিমসহ রাজশাহী পুলিশ লাইনের সদস্যরাও  ডিউটিরত অবস্থায় ছিলেন।
এমন সময় সাংবাদিক এম.এ.হাবিব জুয়েলকে বাইক থামানোর সময় – কুতুবুল নামের পুলিশ লাইনের একজন হাবিলদার -অশ্লীল ভাষায় – “এই বাইন….. গাড়ি থামা না হলে পা কেটে ফেলব” বলে গালি গালাজ করতে করতে গাড়ি থামাতে বলেন।
এ সময় সাংবাদিক হাবিব জুয়েল গালি গালাজ কেন করছেন বললেই ঐ হাবিলদার কুতুবুল আরোও বেশী ক্ষিপ্র হয়ে ঐ সাংবাদিককে গালি গালাজ করতে থাকেন।
পরবর্তীতে রাস্তার অপর প্রান্ত থেকে  মতিহার থানার এসআই সেলিম ও কন্সটেবল  জলিল এসে সাংবাদিক হাবিব জুয়েলকে বুকে ধাক্কা দিয়ে ক্ষ্রিপ্ত হয়ে বলেন – ঐ মিয়া এত কথা বলেন কেন গাড়িতে উঠে চলে যান। যদি না যান তাহলে কিন্তু বিষয়টা ভালো হবেনা। এমন সময় কাউকে কিছু না বলেই ঘটনাস্থল ত্যাগ করেন হাবিব জুয়েল। তবে উক্ত ঘটনার সময় রাজশাহীর অন্যতম নিউজ পোর্টাল বাংলার জনপদ লকডাউনের ভিডিও লাইভ করার সময় উক্ত ঘটনাটি বাংলার জনপদের ক্যামেরাতেও উঠে আসে। সেই ভিডিওতে স্পস্ট প্রতীয়মান হয় যে, একজন সাংবাদিককে কিভাবে  পুলিশের এসআই এবং একজন কন্সটেবল বুকের উপর ধাক্কা দিয়ে কথা বলছেন।
উক্ত ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সকল সাংবাদিক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com