মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ফ্রিল্যান্সারদের মধ্যে ল্যাপটপ বিতরণ আদৌ কি আমার ছিলে? নওগাঁ জেলার ১২নং কাঁশোপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদপ্রার্থীর মনোনয়ন জমা দিলেন মোঃ তজিম উদ্দিন মন্ডল ​ভোলায় বাড়ির টয়লেট থেকে গৃহ-পরিচারিকার মরাদেহ উদ্ধার  নলতায় সেলিম চেয়ারম্যান’র কন্যা নিশির এমবিবিএস পাশ” বাহরাইনে ইউনিভার্সিটি ছাত্রদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত  শেখ রাসেল এর জন্মদিনে দোয়ার অনুষ্ঠান ভারতের নাগপুর হাইকোর্টের যুগান্তকারী রায়, প্রথম পক্ষের স্ত্রী থাকলে দ্বিতীয় পক্ষের স্ত্রী কে বৈধতা দেওয়া যাবে না কুয়াকাটায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ ‘রাসেল’এর আজ জন্মদিন
রাজশাহীতে চাকরী পেলো দুর্ঘটনায় নিহত কনস্টেবলের স্ত্রী

রাজশাহীতে চাকরী পেলো দুর্ঘটনায় নিহত কনস্টেবলের স্ত্রী

 

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ সড়ক দূর্ঘটনায় নিহত কনস্টেবল কামাল পারভেজের স্ত্রী মাহফুজা খাতুনকে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেড কোম্পানিতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরির নিয়োগ পত্র প্রদান করা হয়েছে। আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী তাঁর নিজ ফার্মে এই চাকরী প্রদান করেন। আর এই চাকরীর ব্যবস্থা করে দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

পরিবারের উপার্জনক্ষম একমাত্র সদস্যকে হারিয়ে তার স্ত্রী-শিশু সন্তান ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে এই বৈশ্বিক মহামারিতে চরম সংকটের মধ্যে পড়েন। মানবিক বিপর্যয় নেমে আসে তার উপর। তার এই অসহায়ত্বের কথা জানতে পেরে পুলিশ কমিশনার কামাল পারভেজের স্ত্রী-সন্তানের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেন। আপদকালীন সংকট মোকাবেলার জন্য আর্থিক অনুদানও প্রদান করেন তিনি।

পরবর্তীতে পুলিশ কমিশনার তাঁর একান্ত মানবিক উদ্যোগে মৃত কনস্ট্রেবল কামাল পারভেজের স্ত্রী মাহফুজা খাতুনের যোগত্যানুযায়ী চাকুরির জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের আহ্বান জানান। তাঁর এই মানবিক আহ্বানে সাড়া দিয়ে আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেড কনস্ট্রেবল কামাল পারভেজের স্ত্রী মাহফুজা খাতুনকে তাদের কোম্পানিতে ম্যানেজমেন্ট ট্রেইনী পদে চাকুরি প্রদানে আগ্রহ প্রকাশ করেন।

এরই ধারাবাহিকতায় আজ শনিবার (১৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে আরএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এবং আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী মাহফুজা খাতুনের হাতে চাকুরির নিয়োগ পত্র প্রদান করেন।

মৃত সহকর্মীর পরিবারের প্রতি এমন অনন্য মানবিকতায় তার মাহফুজা খাতুন আরএমপি পুলিশ কমিশনার ও আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেড এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। সেইসাথে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য কনস্ট্রেবল কামাল পারভেজ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের একজন পুলিশ সদস্য ছিলেন। তিনি গত বছরের ২২ মার্চ সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে ২৬ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com