রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কালিগঞ্জের পল্লীতে একই গ্রামে দুই বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত যুদ্ধ বন্ধ করুন জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১০ বোতল মদসহ যশোরের ২ মাদক কারবারি আটক গোপালপুরে নানা আয়োজনে মিনা দিবস পালিত সোনারগাঁয়ে দেশি মাছের আধুনিক পদ্ধতিতে চাষ করে লাভবান। শেরপুর নকলায় চলছে পুরাতন ব্যাটারী আগুনে জ্বালিয়ে সিসা তৈরীর কারখানা!  আমি জনকল্যাণকর কাজেই নির্বাচনী এলাকায় বাকী জীবনটা উৎসর্গ করতে চাই ,,,,,,সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বাংলাদেশে বিপুল মার্কিন বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান দূর্গা মায়ের আগমনী গান নিয়ে আসছেন শিল্পী বিশ্বাস
পিরোজপুরে করোনা পরিস্থিতির অবনতি, আক্রান্ত হয়েছেন জেলা সিভিল সার্জন 

পিরোজপুরে করোনা পরিস্থিতির অবনতি, আক্রান্ত হয়েছেন জেলা সিভিল সার্জন 

গাজী এনামুল হক (লিটন)
স্টাফ রিপোর্টারঃ
পিরোজপুরে কয়েক দিন আগে করোনা পরিস্থিতি ভালো থাকলেও বর্তমানে অনেক অবনতি হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত হয়ে জেলা সিভিল সার্জন নিজ বাস ভবনে চিকিৎসাধীন রয়েছেন। এ দিকে জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৮৫ জনের। শনাক্ত হয়েছে ৪৩ জন। জেলা সদর হাসপাতালে করোনা পজিটিভ রোগী ভর্তি রয়েছে ৩ জন। হসপিটালে করোনা রোগীর জন্য বেড রয়েছে ১০ টি। প্রয়োজনে বেড আরো বাড়ানো হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।
জেলায় এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৪৭৩ টি। পজেটিভ  ৫ হাজার ৫৪৮ জন। এখন পর্যন্ত হাসপাতালে রোগী ভর্তির সংখ্যা ৭৩৭ জন। সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ২১৭ জন। জেলায় এখন পর্যন্ত করোণায় আক্রান্ত হয়ে মারা গেছে ৮৩ জন। জেলা তথ্য অফিস মাইকিং করে জনগনকে সতর্ক থাকতে বললেও কে শুনে কার কথা।
এ দিকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, এমন কি জেলা প্রশাসক মহোদয়ের বাস ভবনের দক্ষিন পাশে সারাদিন চলছে ব্যাচের পরে ব্যাচ। শুধু তাই নয়, প্রতি ব্যাচে ৩০/ ৩৫ জন নিয়ে গাদাগাদি  করে পড়ানো হচ্ছে কোচিং সেন্টারে।  নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিভাবক  বলেন, আমরা স্যারদের কাছে জিম্মি এ ব্যপারে সরকারের উর্ধতন কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি ।
Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com