বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ব্যবস্থাপনা বিভাগীয় প্রধানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত” কালিগঞ্জ থানায় গ্রেফতারী পরোয়ানা ভূক্ত ০৮(আট) জন আসামী গ্রেফতার” নলতা হাসপাতালে ২ দিন ব্যাপি গাইনী ও প্রসূতি বিষয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প  ১ ফেব্রুয়ারি শেষ হবে” গলাচিপায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার  সন্ত্রাস, অরাজকতা দমন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহীনি দায়িত্ব পালন করছে—-থানার ওসি মামুন রহমান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ৭ রাষ্ট্রদূত পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ২৫ ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থী বহিষ্কার ঝিকরগাছায় বিদেশি মদ সহ মাদক ব্যবসায়ী আটক  ২৭ ফেব্রুয়ারি ঢাকায় চালু হচ্ছে আর্জেন্টিনা দূতাবাস
দীর্ঘদিনের জরাজীর্ণ সেই লোহার পুলটি অবশেষে ভেঙ্গে পড়েছে।

দীর্ঘদিনের জরাজীর্ণ সেই লোহার পুলটি অবশেষে ভেঙ্গে পড়েছে।

মোঃ আনোয়ার হোসেনঃ

পটুয়াখালী জেলার গলাচিপা থানার আমখোলা ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের শেরুখার বাজার সংলগ্ন লোহার পুলটি বিকট শব্দে খালের উপর আছড়ে পড়ে যায়। তাৎক্ষণিক সারেজমিন পরিদর্শন করেন স্থানীয় ০৪ নং ওয়ার্ডের মেম্বার জনাব মোঃ বাদল খাঁন।

গত বছর এই সময়ে একটি লাইভ অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন অনলাইন ও আইপি টিভি চ্যানেলে ব্যাপক ভাবে প্রচারিত হয়েছে।
শেরুখার বাজার সংলগ্ন লোহার পুলটি নির্মিত হয়েছিল বেশ কয়েক বছর আগে অত্যন্ত জনবহুল এই ব্রীজ, এখান দিয়ে স্কুল কলেজের ছাত্র ছাত্রী শিক্ষক বয়োবৃদ্ধ শিশু ও রোগী সহ প্রতিদিন প্রায় শতশত মানুষের চলাচলের এপার-ওপার যাতায়াতের জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। গত বৃহস্পতিবার হটাৎ করে বিকট শব্দে আতংকিত হয় এলাকার সাধারণ মানুষ। অনেকে এখানে এসে দেখেন সেই লোহার পুলটি ভেঙ্গেচুরে খালের উপড়ে পড়ে আছে পরবর্তীতে এলাকাবাসী জানতে পারেন ওই পুলের উপর দিয়ে কিছু লোকজন এই পারে আসার মুহুর্তে হটাৎ করেই সামনের অংশ ভেঙ্গে পরতে দেখে আবার তারা পেছনের দিকে দৌড়ে পুল থেকে নেমে পড়েন এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
এলাকাবাসীর দাবী এখানে এই লোহার পুল টি অতিদ্রুত মেরামত করে জনগনের চলাচলে উপযুক্ত মাধ্যম তৈরী করে দেওয়া হোক।এ বিষয়ে জানতে চাওয়া হলে জনাব বাদল খাঁন বলেন এই পুলের বিষয়টি উর্ধতন কতৃপক্ষ কে জানাবেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com