মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নারায়ণগঞ্জে  সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।মানুষের কল্যাণে প্রতিদিন সেতু আছে, রাস্তাটি যেন মরন ফাঁদ।।মানুষের কল্যাণে প্রতিদিন কালিগঞ্জে করোনা রোগীর সেবায় “ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী গলাচিপায় দুই মেম্বার  প্রার্থীর মধ্যে সংঘর্ষে আহত২০।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া,ফাঁকা গুলি,অস্ত্র উদ্ধারের দাবি।।মানুষের কল্যাণে প্রতিদিন নারায়ণগঞ্জে আবারও সাত দিনের লকডাউন।।মানুষের কল্যাণে প্রতিদিন Facebook হ্যাকিং নিয়ে সতর্কতা।।মানুষের কল্যাণে প্রতিদিন (বেজা)নির্বাহী চেয়ারম্যান ইউসুফ হারুন কে আদর্শ ছাত্রবন্ধু ফাউন্ডেশনের অভিনন্দন।।মানুষের কল্যাণে প্রতিদিন মাদকাসক্তি চিকিৎসায় ঢাকা আহ্ছানিয়া মিশনকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অনুদান প্রদান সাংবাদিকদের নামে মামলা-হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন।।মানুষের কল্যাণে প্রতিদিন
হাতীবান্ধায় ফকিরপাড়ায় দেহ ব্যবসা চলাকালীন নারীসহ গ্রেফতার ৬

হাতীবান্ধায় ফকিরপাড়ায় দেহ ব্যবসা চলাকালীন নারীসহ গ্রেফতার ৬

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের পাশে গাছ বাগানের একটি বাড়িতে দীর্ঘ দিন থেকে দেহ ব্যবসা চলে আসছে। এই গাছ বাগান ও বাড়িতে দীর্ঘদিন যাবৎ পতিতা ব্যবসার ও মাদকের অভয়আশ্রম হিসেবে পরিণত হয়েছে। এই ঘটনাটি সবার নজরে এলে হাতীবান্ধা থানা পুলিশ অভিযান চালিয়ে দেহ ব্যবসার সাথে জড়িত ৩ নারী ও ৩ জন খদ্দরকে আটক করেন।

রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের পাশে গাছ বাগানের একটি বাড়ি থেকে ৬ জন গ্রেফতার করেন পুলিশ।অনেকে ধারণা বেশ কিছু দিন থেকে লক্ষ করা যায়।

আটকৃতরা হলেন, হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউপির পশ্চিম ফকির পাড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী ফুল বানু (৪৮) ও তার মেয়ে মমিনা বেগম অরফে ছামিনা (২৫) ,সে ভ্যান চালক জিয়ারুল ইসলাম জিয়ার স্ত্রী, উপজেলার গড্ডিমারী ইউপির চর গড্ডিমারী গ্রামের জামাল উদ্দিনের মেয়ে লাভলী (২৮) ও বড়খাতা দোলাপাড়া গ্রামে মৃত এজাম উদ্দিনের ছেলে খদ্দর রেয়াজ আলী (৫৫)। পাটগ্রাম উপজেলার রহমান পুর গ্রামের আশরাফ আলীর ছেলে সেলিম মিয়া (২৪) ও পাটগ্রাম বাউরা ইউপির নবীনগর গ্রামের কোবেদ আলীর ছেলে বরাত হোসেন (১৫)।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের কাছে দীর্ঘ দিন ধরে উপজেলার রমনীগন্জ গ্রামের মৃত আহম্মেদ মিয়ার ছেলে নুর ইসলাম ও তার স্ত্রী ফুলবানু ও তার মেয়ে ছামিনা বিভিন্ন এলাকা থেকে মেয়ে সংগ্রহ করে জমজমাট দেহ ব্যবসা শুরু করেন। প্রতিদিন সন্ধার পর শুরু হয় খদ্দর আসার। এঘটনাটি এলাকার অনেকেই মুখ খুলতে পারেন না। প্রতিবাদ করলেই দেওয়া হয় নারী নির্যাতন মামলা ।

হাতীবান্ধার থানার এসআই আজিজ বলেন, রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে ওই গাছ বাগের বাড়িতে অভিযান চালাই ওই সময় অনৈতিক কাজ করার সময় হাতে নাতে ধরা পরে ৩ খদ্দর । এ সময় বাড়ির মালিক নুর ইসলাম পালিয়ে গেলেও স্ত্রী ও মেয়েকে অবৈধ কাজে লিপ্ত থাকায় আরও এক মেয়েকে আটক করি । এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করি ।

এ বিষয়ে হাতীবান্ধার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফরুক নিশ্চিত করে বলেন, আটক কৃতদের জেলহাজতে পাঠান হয়েছে। তিনি আরও বলে, মাদক ও দেহ ব্যবসা ঠেকাতে ওই এলাকায় নিয়মিত টহল জোরদার করা হবে

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com