বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মঠবাড়িয়ার ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্বা ॥ ধর্ষক গ্রেফতার কালিগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নেছারাবাদে “যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ঝালকাঠিতে জেলা পুলিশের একাধিক অভিযানে আটক-২ ইয়াবা ও গাজা উদ্ধার বাংলাদেশের গর্বের, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫ জুন ২০২২ তারিখে টাঙ্গাইলের মধুপুরে আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত র‌্যাব -৭, চট্টগ্রামের অভিযানে কক্সবাজার জেলার উখিয়া থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ ০৩ জন ইয়াবা ব্যবসায়ী আটক। সাংবাদিক জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বিএমএসএফ’র গভীর শোক ও সমবেদনা দিগন্ত ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক পুনরায় বহাল ৬৯ নং মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেখে হতাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা।
আসন্ন ঢাকা বারের নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে  ফিরোজুর রহমান মন্টু

আসন্ন ঢাকা বারের নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে  ফিরোজুর রহমান মন্টু

এডভোকেট নাজমুল হাসানঃ এশিয়ার বৃহত্তম বার ঢাকা আইনজীবী সমিতির ২০২২-২০২৩ সালের নির্বাচনে আওয়ামী লীগ সমন্বয় পরিষদ সাদা প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফিরোজুর রহমান মন্টু।

সরেজমিনে জানা গেছে, আইনি সহযোগিতার কারণে জুনিয়র আইনজীবীদের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন একজন উদীয়মান আইনী সেবক হিসেবে।

তাছাড়াও আইনজীবী ফিরোজুর রহমান মন্টু নিজেকে ব্যস্ত রেখেছেন আইনজীবীদের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন জুনিয়র আইনজীবীদের।তিনি একজন জুনিয়র আইনজীবী বান্ধব নেতা।

ঢাকা বারের  জুনিয়র আইনজীবীদের সাথে বললে তারা জানান,ফিরোজুর রহমান মন্টু তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। তাই ২০২২-২০২৩ সালের নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে বিজ্ঞ আইনজীবী ফিরোজুর রহমান মন্টু কে ভোট দিয়ে বিজয় অর্জন করে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান তারা।

 

ঢাকা বারের আইনজীবীদের স্লোগানে মুখরিত….ঢাকা বারের উন্নয়ন চাই, ফিরোজুর রহমান মন্টুর বিকল্প নাই।

 

গোপালগন্জের কৃতিসন্তান,ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি অর্জন কারী ও ঢাকা আইনজীবী সমিতি ২০০৬-২০০৭ নির্বাচনের দপ্তর সম্পাদক আইনজীবী ফিরোজুর রহমান মন্টু আরো বলেন, আমি নির্বাচনে জয়লাভ করলে সর্বোপরি ঢাকা বার এসোসিয়েশন কে একটি আধুনিক রোল মডেল বার হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

 

আইনজীবীদের স্বার্থে ফিরোজুর রহমান মন্টু এর কর্মসূচি…🖼বার ও বেঞ্চের মধ্য সুসম্পর্ক।🖼আইনজীবীদের টাকার আমানত রক্ষা।🖼মহানগর দায়রা কোট থেকে সি এম এম কোট পর্যন্ত গ্যাংওয়ে তৈরী করবে।🖼নিলাম ঘর লীজ নিয়ে ঢাকা বারের সম্পত্তিতে পরিণত করে, আগামী নিলাম ঘর হবে চেম্বার।

 

অবশেষে জুনিয়র আইনজীবীদের আস্থাভাজন এডভোকেট ফিরোজুর রহমান মন্টু  ‘মানুষের কল্যাণে প্রতিদিন’ কে  বলেন,আমি ১৯৯৬ সনে ঢাকা আইনজীবী সমিতিতে আইন পেশায় যোগদান করি এবং আইন পেশার পাশাপাশি আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার সকল প্রকার গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিলাম এবং আগামীতে ও করব,ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © MKProtidin.Com
Desing & Developed BY ThemesBazar.Com